জৈন্তাপুর থেকে ৩ জনের নমুনা সংগ্রহ করে সিলেটে প্রেরণ

প্রকাশিত: 9:22 PM, April 8, 2020

জৈন্তাপুর থেকে ৩ জনের নমুনা সংগ্রহ করে সিলেটে প্রেরণ

জৈন্তাপুর প্রতিনিধি :: জৈন্তাপুর উপজেলা থেকে করোনা ভাইরাস সন্দেহে ৩ জনের নমুনা সংগ্রহ করে সিলেটে পাঠানো হয়েছে।  ৮ এপ্রিল বুধবার সকালে করোনা ভাইরাস সানাক্তকরণের জন্য জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ২ জনের নমুনা সংগ্রহ করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। এর আগে ৬ এপ্রিল ১ জনের নমুনা পাঠানো হয়, মোট ৩ জনের মধ্যে এক জন গোয়াইনঘাট উপজেলার পূর্ব জাফলং ইউনিয়নের বাসিন্দা।

অন্যদিকে করোনা আত্রুান্ত রোগীদের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে জৈন্তাপুর উপজেলার ৫০ শয্যা স্বাস্থ্যকমপ্লেক্স’র নতুন ভবনের ৩য় তলায় ১০শয্যা বিশিষ্ট্য একটি আইসোলেশন ইউনিট প্রস্তুত রাখা হয়েছে। এতে রয়েছে ৭টি অক্সিজেন এবং ১৫০টি পিপিই সহ ৪ জন স্বাস্থ্য কর্মী সার্বক্ষনিক নিয়োজিত রয়েছেন।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ আমিনুল হক সরকার জানান, স্বাস্থ্য অধিদপ্তরের নির্দশনা অনুযায়ী আমরা করোনা ভাইরাসের যাবতীয় উপসর্গ নির্ণয়ের মাধ্যমে নমুনা সংগ্রহ করছি। এ পর্যন্ত জৈন্তাপুর উপজেলা থেকে যে ৩জনের নমুনা পাঠানো হয়েছে তাদের কোন ফলাফল আমাদের হাতে আসেনি। করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের নির্দেশনা বাস্তবায়নে আমরা সার্বক্ষনিক প্রস্তুত রয়েছি।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর