ট্রাভেলপোর্ট ও লতিফ ট্রাভেলস’র মধ্যে সুবিধা সম্বলিত চুক্তি স্বার

প্রকাশিত: 5:07 PM, November 13, 2018

ট্রাভেলপোর্ট ও লতিফ ট্রাভেলস’র মধ্যে সুবিধা সম্বলিত চুক্তি স্বার

ট্রাভেলপোর্ট গ্যালালিয়ো ও লতিফ ট্রাভেলস’র মধ্যে অনলাইনভিত্তিক এয়ার টিকিট, হোটেল বুক, ট্রান্সপোর্টসুবিধা সম্বলিত এক চুক্তিপত্র স্বার হয়েছে।

মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে সিলেট নগরের হোটেল হলি ইনির কনফারেন্স হলে এ চুক্তিপত্র স্বার সম্পন্ন হয়।

চুক্তিপত্রে স্বার করেন ট্রাভেলপোর্ট’র এক্সিকিউটিভ ডিরেক্টর মো. আনিসুর রহমান ও লতিফ ট্রাভেলস’র চেয়ারম্যান আব্দুল মুকিত চৌধুরী।
এ উপলে অনুষ্ঠিত ওরিয়েন্টশনে লতিফ ট্রাভেলসের ডিরেক্টর জাহিরুল কবির চৌধুরী শিরু সাংবাদিকদের বলেন, লতিফ ট্রাভেলস তার অসংখ্য গ্রাহক, শুভাকাঙ্খিসহ সর্বস্তরের বিদেশ যাত্রীদের মসৃণ ও টেকসই যাত্রার কথা মাথায় রেখে এয়ার টিকিট, হোটেল বুক, ট্রান্সপোর্ট, প্যাকেজ ট্যুর, হলিডে ট্যুর এখন অনলাইনের আওতায় নিয়ে এসেছে।

তিনি বলেন, এখন থেকে বিশ্বের যে কোনোও দেশের যাত্রী লতিফ ট্রাভেলস’র ওয়েব সাইটে ভিজিট করে অনলাইন টিকিট ইস্যু করতে পারবে। এই ওয়েবসাইটটিতে একজন ভিজিটর টিকিটের মূল্য, বিমানে যাত্রীর পজিশন, কতটি এয়ারওয়ের মাধ্যমে যাত্রী তার গন্তব্যে যেতে পারেবে, গন্তব্যে পৌছার পর গাড়ি, হোটেলসহ সকল সুবিধা ঘরে বসেই অনায়াসে বেছে নিতে পারবেন।

এব্যাপারে লতিফ ট্রাভেলসের এক্সিকিউটিভ ডিরেক্টর আজহারুল কবির চৌধুরী সাজু বলেন, যাত্রীদের সেবা করাই আমাদের মূল উদ্দেশ্যে। তথ্যপ্রযুক্তির যুগে বিশ্ব এখন হাতের মুঠোতে চলে এসেছে। আমরাও চাই লতিফ ট্রাভেলস’র গ্রাহকরা তাদের হাতের মুঠোতে যেনো আমাদের সবকিছু পেয়ে যান।
তিনি বলেন, আগামি জানুয়ারি মাসের প্রথম সপ্তাহেই ট্রাভেলপোট’র সহযোগিতায় নতুন উদ্যোগ সম্বলিত ওয়েবটি আপনাদের উপহার দিতে পারবো। সংবাদ বিজ্ঞপ্তি।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর