ড. সৈয়দ রাগীব আলীর সঙ্গে ব্যবসায়ীদের সৌজন্য সাক্ষাৎ

প্রকাশিত: 2:51 PM, December 25, 2019

ড. সৈয়দ রাগীব আলীর সঙ্গে ব্যবসায়ীদের সৌজন্য সাক্ষাৎ

ডেস্ক প্রতিবেদন :
সিলেট জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি, সদর দক্ষিণ নাগরিক কমিটির সভাপতি, বাংলাদেশ মাজার ফেডারেশনের সিনিয়র সহসভাপতি মোল্লারগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শেখ মো. মকন মিয়া বলেছেন, একজন সাদা মনের সৃজনশীল মানুষ দানবীর ড. সৈয়দ রাগীব আলী। তিনি আমাদের ব্যবসায়ী সমাজের অনুপ্রেরণার উৎস। তিনি দেখিয়েছেন কীভাবে ব্যবসার মাধ্যমে উন্নতি করে বিশ্বের দরবারে মাথা উঁচু করা যায়। আজ দানবীর- কর্মবীর ডা. সৈয়দ রাগীব আলীর জন্য বাংলাদেশ তথা বিশ্বের প্রত্যন্ত অঞ্চলের মানুষ সিলেটবাসীকে চিনে। তিনি তাঁর বিভিন্ন প্রতিষ্ঠানের মাধ্যমে দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছেন। দেশের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে ছিটিয়ে থাকা তাঁর প্রতিষ্ঠিত প্রতিষ্ঠানের মাধ্যমে সিলেটবাসীর মুখ তিনি উজ্জ্বল করে চলছেন। আমাদের ব্যবসায়ীদের যেকোন স্বার্থে তিনি আপোষহীনভাবে কাজ করে যাচ্ছেন। সিলেটের ব্যবসায়ী নেতৃবৃন্দ তাঁর কাছে ঋণী।

তিনি আরো বলেন, আমার ব্যবসায়ীরা দানবীর সৈয়দ ড. রাগীব আলীর সকল সৃজনশীল কাজকর্মে পাশে থেকে তাঁর কর্মকান্ড বেগবান করতে সাহয্য করব। তিনি যাতে সিলেটের উন্নয়নে আরো বেশি-বেশি অবদান রাখেন এই আহ্বান জানান।

তিনি মঙ্গলবার (২৪ ডিসেম্বর) রাত ৮টায় সিলেট ট্রেড সেন্টারভেজিটেবিল মার্কেট ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ ড. সৈয়দ রাগীব আলীকে তাঁর মালনীছড়াস্থ বাসভবনে সংবর্ধনা প্রদানকালে এ কথাগুলো বলেন।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের যুগ্ম সধারণ সম্পাদক ও সিলেট ট্রেড সেন্টার ভেজিটেবিল মার্কেট ব্যবসায়ী সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক মো. আলেক মিয়া, ট্রেড সেন্টার ভেজিটেবিল মার্কেট ব্যবসায়ী সমিতির সিনিয়র সহসভাপতি মো. কয়ছর আলী, দলিল লেক সমিতির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও সিলেটের সভাপতি লুৎফুর রহমান খাঁন, মো. বদরুল আলম, সিলেট সামাজিক ছাত্র আন্দোলনের সভাপতি সাংবাদিক নিজাম উদ্দিন টিপু, শেখ মো. এমদাদুল হক রাশেদ, শেখ মো. সাজ্জাদ আহমদ প্রমুখ।

  •  

সর্বশেষ ২৪ খবর