ঢাকার বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে খুলনা

প্রকাশিত: 7:02 PM, January 11, 2020

ঢাকার বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ে খুলনা

ক্রীড়া প্রতিবেদন  :: বিপিএলের গ্রুপপর্বের শেষ ম্যাচ। এই ম্যাচের ওপর নির্ভর করছে অনেক কিছু। কোন দল কোন পজিশনে থেকে কার বিপক্ষে শেষ চারে লড়বে, এমন সব হিসেব-নিকেশের উত্তর মিলবে মিরপুরে ঢাকা প্লাটুন আর খুলনা টাইগার্সের ম্যাচটি থেকেই।

 

এমন এক মহাগুরুত্বপূর্ণ লড়াইয়ে টস জিতেছেন খুলনার অধিনায়ক মুশফিকুর রহীম, ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন তিনি। অর্থাৎ মাশরাফি বিন মর্তুজার ঢাকা প্লাটুন প্রথমে ব্যাটিং করবে।

 

১১ ম্যাচ শেষে দুই দলেরই সমান ১৪ পয়েন্ট। ১৬ পয়েন্ট করে নিয়ে ইতিমধ্যেই এক ও দুই নম্বর জায়গা দুটিতে বসে আছে রাজশাহী রয়্যালস আর চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

 

ঢাকা-খুলনার ম্যাচে যে দল জিতবে, তাদেরও ১৬ পয়েন্ট হবে। তখন আসল খেলা রানরেটের। রানরেটে তিন দলের মধ্যে যারা এগিয়ে থাকবে, তারাই এক নম্বরে থেকে শেষ করবে। পরের দুই অবস্থানও নির্ধারিত হবে রানরেটের ভিত্তিতে। আর এই ম্যাচে হারা দল চার নম্বরে থেকে শেষ করবে।

 

ঢাকা একাদশ : তামিম ইকবাল, এনামুল হক বিজয়, মেহেদী হাসান, মুমিনুল হক, থিসারা পেরেরা, শাদাব খান, জাকের আলি, আসিফ আলি, ফাহিম আশরাফ, মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), হাসান মাহমুদ।

 

খুলনা একাদশ : নাজমুল হোসেন শান্ত, মেহেদী মিরাজ, রাইলি রুশো, মুশফিকুর রহীম (অধিনায়ক), নাজিবুল্লাহ জাদরান, শামসুর রহমান শুভ, রবি ফ্রাইলিংক, মোহাম্মদ আমির, শফিউল ইসলাম, শহীদুল ইসলাম, আমিনুল ইসলাম বিপ্লব।

  •  

সর্বশেষ ২৪ খবর