তাহিরপুরে সেনাবাহিনীতে চাকরী দেওয়ার কথা বলে টাকা আদায়ের অভিযোগে আটক ১

প্রকাশিত: 1:07 PM, December 26, 2019

তাহিরপুরে সেনাবাহিনীতে চাকরী দেওয়ার কথা বলে টাকা আদায়ের অভিযোগে আটক ১

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় সেনাবাহিনীতে চাকরী দেওয়ার কথা বলে স্থানীয় যুবকদেও কাছ থেকে টাকা নেওয়ার অভিযোগে এস এম মাসুম আহমেদ(৩০)এক যুবককে আটক করেছে তাহিরপ থানা পুলিশ। আটক মাসুম সুনামগঞ্জ জেলা সদর উপজেলার সুরমা ইউনিয়নের ইব্রাহিমপুর গ্রামের লুতফুর রহমানের ছেলে।

জানাযায়,সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলায় বেকার যুবকদের বিভিন্ন বিষয়ে প্রশিক্ষণ দেওয়ার জন্য টিটিটিআই(ট্রাষ্ট
টেকনিক্যাল ট্রেনিং ইনস্টিটিউট)বাংলাদেশ সেনাবাহিনীর একটি প্রশিক্ষণ কেন্দ্রে প্রশিক্ষণ শেষে সেনাবাহিনীতে চাকরী দিবে বলে গত এক মাস যাবৎ প্রচার চালায় এবং যুবকদের কাছ থেকে এক হাজার থেকে দেড় হাজার টাকা নেন একটি ফ্রমের মাধ্যম এসএম মাসুম। আটক এস এম মাসুম আহমেদ(৩০)নিজেকে টিটিটিআইয়ের একজন এজেন্ট দাবী করেন। কিন্তু টিটিটিআই এর কোন পরিচয় পত্র দেখাতে পারে নি। তিনি গত একমাস ধরে ৩৭জনের কাছ থেকে ১হাজার থেকে দেড় হাজার কারো কারো কাছ থেকে আরো বেশী টাকা নিয়েছেন।

এছাড়াও ঢাকায় পাঠানোর জন্য গাড়ি ভাড়া ৬শত নিয়েছেন। এরপর বুধবার রাতে এলাকাবাসী তাহিরপুর থানায়
অভিযোগ জানালে পুলিশ এস এম মাসুমকে তাহিরপুর বাজার আবিকুলের দোকান থেকে আটক করেন। এছাড়াও মাসুম নিজেই মিউচুয়াল র্সাচ নামে একটি প্রতিষ্ঠানের ম্যানেজিং ডাইরেক্ট পরিচয় দিয়ে এলাকা কাজ করছে টিটিটিআই নাম ব্যবহার করে। কিন্তু তার মিউচুয়াল র্সাচ নামে প্রতিষ্ঠানটি সুনামগঞ্জ পৌর সভা থেকে একটি ট্রেড লাইসেন্স নিয়েছেন বলে জানান মাসুম।

এই বিষয়ে তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আতিকুর রহমান জানান,এলাকাবাসীর অভিযোগ এস এম মাসুম নামে এক যুবককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। যাচাই বাচাই চলছে। এই বিষয়ে পরিবতিতে সিদ্ধন্ত নেওয়া হবে।

  •  

সর্বশেষ ২৪ খবর