তাহিরপুরে ৬ চাঁদাবাজ আটক করে জেল হাজতে প্রেরণ

প্রকাশিত: 5:56 PM, December 5, 2019

তাহিরপুরে ৬ চাঁদাবাজ আটক করে জেল হাজতে প্রেরণ

তাহিরপুর প্রতিনিধি: সুনামগঞ্জ তাহিরপুর উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের পাঠলাই নদীতে থেকে ৬ জন চাঁদাবাজকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে তাহিরপুর থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, এই চাঁদাবাজগন অনেক দিন ধরে পাটলাই নদী পথে চুনা পাথর, কয়লা, বালির নৌকা থেকে চাঁদা জোর পূর্বক ভাবে তুলছিল পুলিশের চোখ ফাঁকি দিয়ে। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তাহিরপুর থানার কর্মকর্তা আতিকুর রহমানের নির্দেশে বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) সকালে এসআই দীপঙ্কর বিশ্বাস ও এসআই হুমায়ুন কবিরের নেতৃত্বে পুলিশেরএকটি দল উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের সুলেমানপুর গ্রাম সংলগ্ন পাঠলাই নদী থেকে ৬ চাঁদাবাজকে আটক করে।

এ সময় তাদের সাথে থাকা চাঁদাবাজি ৭০০ টাকাও জব্দ করে পুলিশ।

আটককৃত চাঁদাবাজরা দক্ষিন শ্রীপুর ইউনিয়নের সুলেমান গ্রামের মো. রজব আলীর ছেলে কামরুল হাসান (৩৫), একই গ্রামের মৃত তাহির আলীর ছেলে শাহিবুর রহমান (৪০), আব্দুল হেকিমের ছেলে দুলাল (৪০), আব্দুল কুদ্দুসের ছেলে রইছ মিয়া (৪৫), আবুল ফজলের ছেলে জুয়েল মিয়া (২১) ও আব্দুল হারিছের ছেলে জসিম উদ্দিন (২১)।

এর সত্যতা নিশ্চিত করেন তাহিরপুর থানার ওসি মোহাম্মদ আতিকুর রহমান । তিনি আর ও বলেন চাঁদাবাজদের বিরোদ্ধে পুলিশ বাদী হয়ে মামলা করে।

  •  

সর্বশেষ ২৪ খবর