তাহিরপুর সীমান্তে ভারতীয় কয়লা ও নাসির বিড়ি চালান আটক

প্রকাশিত: 7:19 PM, December 20, 2019

তাহিরপুর সীমান্তে ভারতীয় কয়লা ও নাসির বিড়ি চালান আটক

তাহিরপুর সংবাদদাতা : সুনামগঞ্জ ২৮ ব্যাটালিয়নের অধীনস্থ বিজিবির বিওপির টহল দল এক বিশেষ অভিযান পরিচালনা করে তাহিরপুর সীমান্ত এলাকা থেকে ভারতীয় কয়লা ও নাছির বিড়ির চালান আটক করেছে বিজিবির জোয়ান ।

বৃহস্পতিবার রাত ১ ঘটিকায় সময় লাউরগড় বিওপির টহল দল এক বিশেষ অভিযান পরিচালনা করে আন্তর্জাতিক সীমান্ত মেইন পিলার ১২০৫ এর নিকট হতে আনুমানিক ৪০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে তাহিরপুর উপজেলাধীন ৫নং বাঁধাঘাট ইউনিয়নের উত্তর মোকসেদপুর নামক স্থান হতে ২৮,০০০ পিস (১,১২০ প্যাকেট) ভারতীয় নাসির বিড়ি আটক করে।
১৮ ডিসেম্বর বুধবার রাত ৯ ঘটিকার সময় লাউরগড় বিওপির টহল দল গোপন সংবাদের ভিত্তিতে এক বিশেষ অভিযান পরিচালনা করে আন্তর্জাতিক সীমান্ত মেইন পিলার ১২০৩ এর নিকট হতে আনুমানিক ১০০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে তাহিরপুর উপজেলাধীন ৫নং বাঁধাঘাট ইউনিয়নের যাদুকাটা নদী হতে ১,৫০০ কেজি ভারতীয় কয়লা আটক করে।

সুনামগঞ্জ ২৮ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মাকসুদুল আলম গনমাধ্যম কে এর সত্যতা নিশ্চিত করেন বলেন আটককৃত ভারতীয় নাসির বিড়ি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয় সুনামগঞ্জ এবং কয়লা শুল্ক কার্যালয়, সুনামগঞ্জে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন

  •  

সর্বশেষ ২৪ খবর