ত্যাগের মানসিকতা থাকলে সত্যিকারভাবে উন্নয়নে অবদান রাখা সম্ভব : লুৎফুর রহমান

প্রকাশিত: 7:08 PM, December 24, 2019

ত্যাগের মানসিকতা থাকলে সত্যিকারভাবে উন্নয়নে অবদান রাখা সম্ভব : লুৎফুর রহমান

ডেস্ক প্রতিবেদন : সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট লুৎফুর রহমান বলেছেন, আর্থসামাজিক উন্নয়নের জন্য সম্মিলিত প্রচেষ্টা জরুরী। সেবা এমন একটি মহৎ কাজ যে কাজের মাধ্যমে মানুষের মধ্যে পরিবর্তন ঘটানো সম্ভব। হৃদয়ের মধ্যে ত্যাগের মানসিকতা থাকলে সত্যিকারভাবে উন্নয়নে অবদান রাখা সম্ভব। আর্থসামাজিক উন্নয়নে সিফডিয়ার উদ্যোগ সত্যিই প্রশংসনীয়।
সিলেট সেন্টার ফর ইনফরমেশন এন্ড মাস মিডিয়া (সিফডিয়া)-এর উদ্যোগে সিলেট জেলা পরিষদ প্রাঙ্গনে হাওর এলাকায় রোগী বহনের জন্যে স্ট্রেচার ও লাশ গোসল করানোর খাট প্রদানকালে তিনি এসব কথা বলেন। সিফডিয়া-এর চেয়ারম্যান অধ্যাপক শেখ মো. আব্দুর রশিদ -এর সভাপতিত্বে ও সিফডিয়ার নির্বাহী পরিচালক রোটারিয়ান আব্দুল মুহিত দিদার-এর পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক জাতীয় সংসদ সদস্য সৈয়দা জেবুন্নেছা হক, জেলা পরিষদের সদস্য রোটারিয়ান মতিউর রহমান পিএইচ এফ, জেলা পরিষদের সদস্য আলহাজ¦ নুরুল ইসলাম (ইছন মিয়া), সিফডিয়ার উপদেষ্টা ও ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি আব্দুল বাতিন ফয়সল।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ড্রিম সিলেট অনলাইন পত্রিকার সম্পাদক শেখ আব্দুল মজিদ, এলাকাবাসির পক্ষ থেকে খাট ও স্ট্রেচার গ্রহণ করেন সিফডিয়ার গ্রাম উন্নয়ন সময়ন্বকারী আব্দুস শহিদ ও খুজগিপুর জামে মসজিদের মোতাওয়ালী হাফিজ আব্দুর রহমান (নোমান), সিলেট এক্সপ্রেস ষ্টাফ রিপোর্টার ফারহান আহমদ চৌধুরী প্রমুখ।

  •  

সর্বশেষ ২৪ খবর