দরিদ্র মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করেন যুবলীগ নেতা সাইফুল ইসলাম

প্রকাশিত: ১২:৪০ পূর্বাহ্ণ, এপ্রিল ৫, ২০২০

দরিদ্র মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করেন যুবলীগ নেতা সাইফুল ইসলাম

আজিজুর রহমানঃ ক‌রোনাভাইরাসের আক্রমণে মানুষ এখন দিকভ্রান্ত। দেশের মানুষ ঘ‌রে গৃহবন্দী। এর থেকে বাদ যায়নি বাংলাদেশের খেটে খাওয়া মানুষ।দিনমজুর, গরীব, অসহায় মানুষগু‌লো আকাশপা‌নে চে‌য়ে আ‌ছে সৃ‌ষ্টিকর্তার দয়ার আশায়।তাকিয়ে আছে সমাজের বিত্তবান মানুষের দিকে।বাংলাদেশের মানুষের এমন যখন প‌রি‌স্থি‌তি ঠিক তখন যুবলীগ নেতা সাইফুল ইসলাম রুকন এর ব্যক্তিগত উদ্যোগে কুলাউড়ার ৩ নং ভাটেরা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে গরীব ও অসহায়‌ হতদরিদ্র মানুষের ঘ‌রে ঘ‌রে খাদ্য সামগ্রী পৌঁ‌ছে দি‌য়েছেন তিনি।

শুক্রবার (৩ এপ্রিল) কুলাউড়া উপ‌জেলার ভাটেরা ইউ‌নিয়‌নে বিভিন্ন ওয়ার্ডে সকাল থেকে এমন হতদরিদ্র প‌রিবা‌রের মা‌ঝে এ খাদ্য সামগ্রী পৌঁ‌ছে দেন।

‘আর্থিক সহযোগীতার পাশাপাশি ক‌রোনা প্র‌তি‌রো‌ধে স‌চেতনতামূলক পরামর্শ ও খাদ্য বিতরণ দুইদিনব্যাপী খাদ্য বিতরণ কর্মসূ‌চি পালন হয়।

কর্মসূ‌চি প‌রিচালনাকা‌লে উপ‌স্থিত ছি‌লেন আজিম খাঁন, এ. রহমান রিফুল, নাঈম আহমদ সহ যুবসমাজের বেশ কয়েকজন। পরিশেষে তারা দেশ-বিদেশের সকলের জন্য দোয়া চেয়েছেন বাংলাদেশ সহ বিশ্বের সকল দেশের মানুষদের যেনও আল্লাহ তা আলা এই মহামারি করোনা ভাইরাস থেকে রক্ষা করেন।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর