দাউদপুর ইউনিয়ন হেল্পিং হ্যান্ডস’র মতবিনিময় সভা

প্রকাশিত: 7:52 PM, March 9, 2020

দাউদপুর ইউনিয়ন হেল্পিং হ্যান্ডস’র মতবিনিময় সভা

ডেস্ক প্রতিবেদন : দক্ষিণ সুরমা উপজেলার দাউদপুর ইউনিয়ন হেল্পিং হ্যান্ডস এর প্রবাসী দায়িত্বশীল সদস্যবৃন্দের দেশে আগমন উপলক্ষে এক বিশেষ মতবিনিময় সভা গত ৮ মার্চ রোববার সন্ধ্যায় রাখালগঞ্জ বাজার সংলগ্ন মাষ্টার প্লাজাস্থ কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন দাউদপুর ইউনিয়ন হেল্পিং হ্যান্ডসের স্পীকার যুক্তরাজ্য প্রবাসী সাহান আহমদ চৌধুরী। তিনি বলেন, প্রবাসে থাকলেও আমরা সর্বদা বাংলাদেশের কথা চিন্তা ভাবনা করি। আর্ত মানবতার কল্যাণমূলক সকল কাজে প্রবাসীরা নিজ নিজ অবস্থান থেকে সহযোগিতা করে যাচ্ছেন। নেতা বা নেতৃত্ব দেয়ার লক্ষ্যে নয় মানবতার কল্যাণ সাধন করাই প্রবাসীদের মূল লক্ষ্য ও উদ্দেশ্য। তিনি বলেন, সকল প্রবাসীরা ঐক্যবদ্ধ হয়ে দেশ, সমাজ ও দরিদ্র অসহায় মানুষের কল্যাণে কার্যক্রম পরিচালনা করে যাচ্ছি। আগামীতেও শিক্ষা, চিকিৎসা, উন্নয়ন ও মানবসেবামূলক সকল কার্যক্রম আমাদের পক্ষ থেকে অব্যাহত থাকবে।
দাউদপুর ইউনিয়ন হেল্পিং হ্যান্ডস বাংলাদেশ কার্যকরী কমিটির সভাপতি অধ্যক্ষ আবুল কালাম আজদ এর সভাপতিত্বে মতাবনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাহরাইন প্রবাসী রুহুল আমীন, সৌদী প্রবাসী নুরুল ইসলাম, দুবাই প্রবাসী লায়েক আহমদ, সৌদী প্রবাসী এনামুল হাসান ও সামছুল হক। বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ফটো সাংবাদিক আব্দুল খালিক।
দাউদপুর ইউনিয়ন হেল্পিং হ্যান্ডস বাংলাদেশ কমিটির সহ সাধারণ সম্পাদক হুমায়ুন কবির রুবেলের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সহ সভাপতি মাওলানা ফয়জুর রহমান নোমানী, সাধারণ সম্পাদক সামছুল হক মসুদ, মাওলানা খছরুজ্জামান মাওলানা নোমান আহমদ, মাওলানা মাহমুদ হোসাইন, মাওলানা জামিল আহমদ, মাষ্টার রেজাউল ইসলাম, আশিকুর রহমান টিপু মেম্বার। উপস্থিত ছিলেন মাজহারুল ইসলাম কিনু, ফাহাদ আহমদ, মিফতাউজ্জামান, সোহেল আহমদ, সুমন আহমদ প্রমুখ।
অনুষ্ঠানে প্রবাসী নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এছাড়াও হেল্পিং হ্যান্ডসের সহ সাধারণ সম্পাদক হুমায়ুন কবির রুবেল বিদেশ যাত্রা উপলক্ষে দাউদপুর ইউনিয়ন হেল্পিং হ্যান্ডসের পক্ষ থেকে ফুল দিয়ে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর