দেওয়ান ফরিদ গাজীর ৮ম মৃত্যুবার্ষিকীতে আলোচনা সভা

প্রকাশিত: 3:19 PM, November 20, 2018

দেওয়ান ফরিদ গাজীর ৮ম মৃত্যুবার্ষিকীতে আলোচনা সভা

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর, গণদাবী পরিষদের প্রতিষ্ঠাতা, ৭১’র মুক্তিযুদ্ধের উত্তর পূর্বাঞ্চলীয় রণাঙ্গণের ৪ ও ৫ নং সেক্টরের বেসামরিক উপদেষ্টা ও সিলেট অঞ্চলের প্রশাসনিক চেয়ারম্যান এবং সাবেক মন্ত্রী জননেতা দেওয়ান ফরিদ গাজী এমপির ৮ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সিলেট বিভাগ গণদাবী পরিষদ কেন্দ্রীয় কমিটির উদ্যোগে সোমবার সন্ধ্যা ৬টায় সিলেট মহানগরীর পুরানলেন জিন্দাবাজারে অবস্থিত সমবায় ভবন কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

গণদাবী পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অধ্যাপক এম. শফিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় নেতৃবৃন্দ বলেন, জাতির দুর্দিনের একজন লড়াকু দেশপ্রেমিক ছিলেন দেওয়ান ফরিদ গাজী। মুক্তিযুদ্ধের রণাঙ্গণে মুক্তিযোদ্ধাদের সুসংগঠিতভাবে সঠিক পথে পরিচালনা করে সাফল্য তুলে দেন তিনি। সিলেটবাসীর ন্যায্য দাবী আদায়ের জন্য সিলেটের সর্বস্তরকে আলোকিত পথ দেখিয়ে সিলেটবাসীর সঠিক দাবী আদায় করেছিলেন তিনি। সে জন্য জননেতা দেওয়ান ফরিদ গাজীর দেশপ্রেমের অবদান সিলেটবাসীর কাছে চিরস্মরণীয় হয়ে থাকবে। সভায় তাঁর আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

সভায় বক্তব্য রাখেন- গণদাবী পরিষদের কেন্দ্রীয় সহ-সভাপতি অধ্যাপক মো: আব্দুস সাত্তার ও মাহবুবুর রহমান খালেদ, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক রুহুল ইসলাম মিঠু, প্রচার সম্পাদক সাইফুল ইসলাম, কেন্দ্রীয় গণদাবী নেতা শাহ মো: ইব্রাহীম, পানু রহমান পানু, সেলিম আহমদ, বিশ্বনাথ উপজেলা গণদাবী পরিষদের সভাপতি আবুল খায়ের নোমান, সহ-সভাপতি জহিরুল হক মামুন, সাধারণ সম্পাদক সালেহ আহমদ, দক্ষিণ সুরমা উপজেলা গণদাবী পরিষদ সভাপতি শামীম আহমদ তালুকদার, সাধারণ সম্পাদক মাওলানা লোকমান আহমদ, সাংগঠনিক সম্পাদক মাওলানা এমরুল হক নোমান। সংবাদ বিজ্ঞপ্তি।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর