দ্রব্যমূল্য উর্ধ্বগতির প্রতিবাদে দেশব্যাপী জমিয়তের বিক্ষোভের ডাক

প্রকাশিত: 12:52 PM, December 3, 2019

দ্রব্যমূল্য উর্ধ্বগতির প্রতিবাদে দেশব্যাপী জমিয়তের বিক্ষোভের ডাক

ডেস্ক প্রতিবেদন : মজুদদারী, কালোবাজারী এবং পিয়াজ, চাল, ডাল, বিদ্যুৎ সহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে দেশব্যাপী বিক্ষোভ মিছিল করবে ২০ দলীয় জোটের অন্যতম শরীক দল জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ।

আগামী ৬ ডিসেম্বর শুক্রবার সারা দেশে এ বিক্ষোভ কর্মসূচী পালন করার জন্য জমিয়তের জেলা ও মহানগর দায়িত্বশীল সহ দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের মহাসচিব আল্লামা নুর হোসাইন ক্বাসেমী। ওই দিন বাদ জুমআ বায়তুল মোকাররমের উত্তর গেইট থেকে কেন্দ্রীয় জমিয়তের উদ্যোগে বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হবে। এতে ঢাকা মহানগর জমিয়ত সহ ঢাকাবাসীকে অংশগ্রহণের আহ্বান জানিয়েছেন জমিয়ত মহাসচিব।

মঙ্গলবার (৩ ডিসেম্বর) সিলেট জেলা জমিয়তের প্রচার সম্পাদক মাওলানা সালেহ আহমদ শাহবাগী সংবাদ বিজ্ঞপ্তিতে জানান- শুক্রবারের কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসেবে সিলেটের প্রতিটি উপজেলা জমিয়ত নেতৃবৃন্দের প্রতি বিক্ষোভ কর্মসূচী পালনের আহ্বান জানিয়েছেন জমিয়তে উলামায়ে ইসলাম সিলেট জেলা সভাপতি মাওলানা শায়খ জিয়া উদ্দিন, জেলা সাধারণ সম্পাদক মাওলানা আতাউর রহমান।

এদিকে- সিলেটে বাদ জুমআ বন্দরবাজারস্থ কেন্দ্রীয় জামে মসজিদের সামনে থেকে বিক্ষোভ মিছিল করবে সিলেট মহানগর জমিয়ত। মহানগর জমিয়তের সভাপতি মাওলানা খলিলুর রহমান ও সাধারণ সম্পাদক মাওলানা হাফিজ ফখরুজ্জামান সকল নেতাকর্মীকে মিছিলে অংশগ্রহণ করার আহ্বান জানিয়েছেন। বিজ্ঞপ্তি

  •  

সর্বশেষ ২৪ খবর