নাদেলকে আটাব গণতান্ত্রিক ঐক্য ফ্রন্টের সংবর্ধনা

প্রকাশিত: 8:16 PM, January 8, 2020

নাদেলকে আটাব গণতান্ত্রিক ঐক্য ফ্রন্টের সংবর্ধনা

ডেস্ক প্রতিবেদন : বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে যে দায়িত্ব দিয়েছেন তা যেন আমি সঠিকভাবে পালন করতে পারি। এ দায়িত্ব পালনে আমি আপনাদের সকলের সহযোগিতা ও দোয়া কামনা করছি।
তিনি বলেন, আটাব পরিবারের সকল সদস্যদের কল্যাণে আমি সর্বদা পাশে আছি। বর্তমান সরকার দেশের সার্বিক উন্নয়নে সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে। আমি পূর্বেও সিলেট আটাবের পরিবারের সাথে ছিলাম এবং ভবিষ্যতেও থাকবো।
মঙ্গলবার ৭ জানুয়ারি নগরের জেলরোডস্থ আনন্দ টাওয়ারে আটাব গণতান্ত্রিক ঐক্য ফ্রন্টের উদ্যোগে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
আটাব গণতান্ত্রিক ঐক্য ফ্রন্টের সভাপতি সৈয়দ আব্দুল কুদ্দুসের সভাপতিত্বে ও আটাব সিলেট অঞ্চলের সাবেক সভাপতি মো. আব্দুল জব্বার জলিলের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন হাবের সাবেক চেয়ারম্যান মনসুর আলী খান, সাবেক সেক্রেটারি আব্দুল হক।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সাবেক ইসি সদস্য হাব ও আটাব আব্দুল কাদির, হেলাল উদ্দিন, শরিফ উদ্দিন, মাহমুদ আহমদ চৌধুরী, ইসমাইল হোসেন, মানিক মিয়া, তাজুল ইসলাম, শাহির হোসেন, ফারুক আহমেদ, আলমগীর হোসেন প্রমুখ।

  •  

সর্বশেষ ২৪ খবর