নিত্যানন্দ প্রভুর আবির্ভাব জয়ন্তী মহোৎসবের দ্বিতীয় দিনে ভক্তবৃন্দের সমাগম

প্রকাশিত: 5:35 PM, February 8, 2020

নিত্যানন্দ প্রভুর আবির্ভাব জয়ন্তী মহোৎসবের দ্বিতীয় দিনে ভক্তবৃন্দের সমাগম

ডেস্ক প্রতিবেদন : শ্রীমন নিত্যানন্দ প্রভুর আবির্ভাব জয়ন্তী মহোৎসবের ৫ দিন ব্যাপী এই অনুষ্ঠানের দ্বিতীয় দিন অতিবাহিত হয়েছে। শ্রী শ্রী হরিভক্তি প্রচারিণী সভা সিলেট শাখার উদ্যোগে শুক্রবার নগরের মাছুদিঘীর পাড়ে অনুষ্ঠিত জয়ন্তী উৎসবে হাজার হাজার ভক্তবৃন্দের সমাগম ঘটে। অনুষ্ঠানে শ্রীমন নিত্যানন্দ প্রভূর অভিষেক ও পূজা অনুষ্ঠানে পুরোহিত্য করেন পাঠক সম্রাট প্রভূপাদ নিত্য গোপাল গোস্বামী ও তদ্বীও আত্ময প্রভূপাদ গোবিন্দ গোপাল গোস্বামী।
একক সঙ্গীত পরিবেশন করেন প্রতিক এন্ড্রো টনি ও ভক্তিমূলক মনোমগ্ধকর সঙ্গীত পরিবেশন করেন প্রখ্যাত সঙ্গীত শিল্পী চ্যানেল আই এর সুপার স্টার তন্বী দেব। শ্যামল ঘোষের পরিচালনায় নৃত্যানুষ্ঠান অনুষ্ঠিত হয়।
শ্রীমদ্ভাগবত পাঠ করেন প্রভূপাদ গোবিন্দ গোপাল গোস্বামী ও কীর্ত্তন পরিবেশন করেন ভারতের প্রখ্যাত কীর্তনীয়া অঞ্জন উপাধ্যায়। প্রতিদিন দুপুর থেকে রাত ১১টা পর্যন্ত মহাপ্রসাদ বিতরণ করা হবে।
আগামী কাল শনিবার সকাল ১১টায় শ্রীমন মহাপ্রভুর চরণ পাদুকা অভ্যর্থনার মাধ্যমে সিলেট বিমানবন্দর থেকে মোটর শোভযাত্রার মাধ্যমে মাছুদিঘীরপাড়স্থ অনুষ্ঠান স্থলে আনা হবে। উক্ত মোটর শোভাযাত্রা অভ্যর্থনায় অংশগ্রহণ করার জন্য সকলকে আহ্বান জানানো হয়েছে।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর