নির্বাচনে সংঘাত-রক্তপাত-প্রাণহানি চায় না ইসি : সিইসি

প্রকাশিত: 5:17 PM, November 26, 2018

নির্বাচনে সংঘাত-রক্তপাত-প্রাণহানি চায় না ইসি : সিইসি

ডেস্ক প্রতিবেদন
প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদা বলেছেন, আমরা চাই একটি সুষ্ঠু নির্বাচন। আমরা চাই না সেই নির্বাচনকে কেন্দ্র করে কোনো সংঘাত হোক এবং সেখানে কোনো রকম রক্তপাত হোক অথবা প্রাণহানী হোক।

সোমবার আগারগাঁওস্থ নির্বাচন ভবনের অডিটরিয়ামে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত নির্বাহী ম্যাজিস্ট্রেটদের তিনদিন ব্যাপী ব্রিফিংয়ের শেষ দিনে কার্যক্রম উদ্বোধনকালে সিইসি এসব কথা বলেন। তিন দিনে তিন ব্যাচে ৬৯১ জন নির্বাহী ম্যাজিস্ট্রেটদের ব্রিফিং দেয় কমিশন।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার, মোঃ রফিকুল ইসলাম, বেগম কবিতা খানম, ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) শাহাদাত হোসেন চৌধুরী, নির্বাচন প্রশিণ ইনস্টিটিউটের মহাপরিচালক জনাব মোস্তফা ফারুক ও অতিরিক্ত সচবি মোখলেসুর রহমান।
ম্যাজিস্ট্রেটদের উদ্দেশে সিইসি বলেন, এই ওরিয়েন্টেশনের মাধ্যমে আপনাদের অবস্থান আমরা জানলাম। আমাদের অবস্থানও আপনারা জানলেন। আমাদের অবস্থান হলে আমরা সুষ্ঠু, নিরপে, অবাধ একটা নির্বাচন অনুষ্ঠান করতে হবে। অবাধ মানে ভোটার ভোটকেন্দ্রে যাবে, পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে নিরাপদে বাড়িতে যাবে এবং বাড়িতে গিয়ে নিরাপদে বসবাস করবেন। আর চারদিকের পরিবেশ নিরাপদ রাখার দায়িত্বে আপনারা থাকবেন।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর