প্রকাশিত সংবাদে ভিন্নমত

প্রকাশিত: 2:06 PM, March 1, 2020

 প্রকাশিত সংবাদে ভিন্নমত

ডেস্ক প্রতিবেদন : গত ২৮ ফেব্রুয়ারী ২০২০ রোজ শুক্রবার ২৬৭ , ৩নং পৃষ্ঠায় ‘বিশ্বনাথে লাঠিয়াল বাহিনীর হাতে নিরাপত্তাহীন জাহেদ : আইনানুগ হস্তক্ষেপ কামনা’ শিরোনামে সংবাদটি ছাপা হয়েছে এবং একই পত্রিকার অনলাইনে ভার্সনে প্রচার করা হয়ছে যাহা আমার দৃষ্টিগোচর হয়েছে। এ ব্যাপারে প্রতিবাদ জানিয়েছেন অলংকারী ইউনিয়নের মৃত রাশিদ আলীর পুত্র হাজি হুশিয়ার আলী।

তিনি ১ মার্চ এক প্রতিবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করেন, বিশ্বনাথ উপজেলার অলংকারী গ্রামের মরম আলীর পুত্র জাহেদ মিয়ার সাথে তাদের ব্যক্তিগত কোনো বিরোধ নেই। প্রকাশিত সংবাদে ভয়-ভীতি প্রদর্শনের কথা বলে হলেও তা আদৌ সত্য নয়।

মূলত : গ্রামবাসীর চলাচলে রাস্তা প্রতিবন্ধকতার যে অভিযোগ করা হয়েছে মূলত এই , রাস্তাটি আমাদের পারিবারিক রাস্তা। গ্রামবাসীর চলাচলে বিকল্প একটি রাস্তা এখনো বহাল রয়েছে-যে রাস্তা দিয়ে প্রতিদিন স্কুল কলেজের শিক্ষার্থীসহ গ্রামবাসী চলাচল করে।

প্রকাশিত সংবাদে বলা হয়- গেলো মাসের ১ জানুয়ারি জাহেদের নিজস্ব পারিবারিক রাস্তার উপর পাকা পিলার নির্মান করে চলাচলে আমাদের কর্তৃক রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি করা হয় এবং একই রাস্তায় বাঁশঝাড় নির্মান করে স্বাভাবিক পথ চলায় বাধাঁর সৃষ্টি করা হয়। এমনকি একই স্থানের অদূরে জাহেদের পারিবারিক কবরস্থানের আশ পাশে গো-মূত্র ফেলে দিয়ে কবরস্থানের পবিত্রতাও নষ্ট করারও অভিযোগ করা হয় আমাদের উপর- যা অদৌ সত্য নয়।
এই তারিখে জাহেদের সাথে আমাদের মারামারির কোনো ঘটনা সংঘটিত হয়নি। তাই লাটিসোটা নিয়ে আঘাত করারর প্রশ্নই উঠেনা। মূলত : উদ্দেশ্য প্রনোদিতভাবে একটি চক্র আমাদের পারিবারিক সুনাম নষ্ট করতে মিথ্যা ও ভুয়া তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করে। তিনি প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়ে ভবিষ্যতে বস্তুনিষ্ট ও সত্য সংবাদ প্রেরণ করার জন্য সংবাদদাতাদের প্রতি অনুরোধ জানান।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর