প্রবাসী গীতিকার আছাব আলীকে সিলেট বিমান বন্দরে সম্মাননা

প্রকাশিত: 10:59 PM, January 27, 2020

প্রবাসী গীতিকার আছাব আলীকে সিলেট বিমান বন্দরে সম্মাননা

ডেস্ক প্রতিবেদন : সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে বিশ্বনাথের কৃতি সন্তান লন্ডন প্রবাসী গীতিকার মো: আছাব আলীকে ফুলেল ও কেষ্ট দিয়ে সম্মাননা জানান সিলেটের বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক এবং রাজনৈতিক অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা। সোমবার সকাল ১১টায় সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে ভিআইপি লাউন্সে সংবর্ধনা প্রদান করা হয়।

.
এসময় উপস্থিত ছিলেন- বাউল শিল্পী কল্যাণ ট্রাস্টের চেয়ারম্যান ফকির শাহ তোফাজ্জল ভান্ডারী, সাধারণ সম্পাদক ছয়ফুল আলম জালালী , সাংগঠনিক সম্পাদক বাউল ভাসানী বারিক, গীতিকার আলী আহমদ, সদস্য আরশ আলী, কণ্ঠশিল্পী চাঁদনী সুমি, কন্ঠ শিল্পী শামীমা জালালী, আব্দুস সুবহান, আশীক আলী, আবু তাহের, ইনসান আলী , আব্দুর রউফ, কাছা মিয়া, জিসান আহমদ, রোমান আহমদ, কুয়াজ আলী, কন্ঠ শিল্পী শাহানা বেগম, কিচ্ছা শিল্পী তারা খান, রজব আলী, জহুর আলী, বাউল তুতা মিয়া, গীতিকার ফারুক মিয়া, বাউল শিল্পী বিরহী হাসান, বাউল পাগল আমির, বাউল আব্দুল্লাহ, কণ্ঠশিল্পী সালমা আক্তার, মোহাম্মদ আবুল মিয়া, ববিতা আক্তার, মমতা আক্তার, প্রবাসী আরজ আলী, সংগীত বক্ত আব্দুর রহিম,

.
উস্তাদ নিশিকান্ত শিল্পী গুষ্টির সাধারণ সম্পাদক বাউল শিল্পী শিতন বাবু, মাঠির বাউল শিল্পী গুষ্টির সাধারণ সম্পাদক নুনু গাজী, আবুল বশর , সংগীত বক্ত বশির মিয়া, মুক্তিযোদ্ধা সন্তান জালাল মিয়া, আহমদ হোসেন, মুজিবুর রহমান, মন্নান মিয়া, গীতিকার গোলাম শাহরিয়ার আনু, শাহাবুদ্দিন, আহারুন নেছা, সংগীত বক্ত মোঃ আব্দুল খালেক, মোহাম্মদ আবদুল কাশেম, মোঃ আব্দুল মতিন, মোঃ মাহাতাব মিয়া, মোহাম্মদ মুতাহির আলী, মোহাম্মদ সিরাজ মিয়া, মোঃ কুতুব উদ্দিন রানা প্রমুখ।
সংবর্ধীত অতিথি লন্ডন প্রবাসী গীতিকার আছাব আলী বলেন, সত্যি আজকে আমি খুব আনন্দিত। আজকে আপনারা আমাকে যে ভালোবাসায় সিক্ত করলেন, তার ঋণ আমি কোনদিন শোধ করতে পারব না। আমি আশা করব, আপনাদের এই ভালোবাসা আমার চলার পথের প্রেরণা হয়ে থাকবে। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন যাতে দেশ ও মানুষের কল্যানে কাজ করে যেতে পারি।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর