বগুড়ায় সহকারী প্রিসাইডিং অফিসার গ্রেফতার

প্রকাশিত: 2:06 PM, December 29, 2018

বগুড়ায় সহকারী প্রিসাইডিং অফিসার গ্রেফতার

ডেস্ক প্রতিবেদন
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়ার ধুনট উপজেলায় লুৎফর রহমান নামে এক ভোটগ্রহণ কর্মকর্তাকে (সহকারী প্রিসাইডিং) গ্রেফতার করেছে পুলিশ।

নাশকতা ও বিস্ফোরক আইনের মামলায় তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার লুৎফর রহমান শেরপুর উপজেলার সুঘাট ইউনিয়নের ফুলজোড় গ্রামের অসিম উদ্দিনের ছেলে।

তিনি ধুনট উপজেলার নসরতপুর হাজী কাজেম জোবেদা টেকনিক্যাল অ্যান্ড বি.এম কলেজের অফিস সহকারী। শনিবার সকালে ধুনট উপজেলা নির্বাচন অফিসার শফিকুর রহমান আকন্দ এ তথ্য নিশ্চিত করেন।

নির্বাচন অফিস সূত্রে জানা যায়, শেরপুর ও ধুনট উপজেলা নিয়ে বগুড়া-৫ আসন গঠিত। এ আসনের ধুনট উপজেলায় ভোটগ্রহণের জন্য লুৎফর রহমান ১৩ ডিসেম্বর প্রশিক্ষণ নিয়েছেন। ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে উপজেলার মথুরাপুর ইউনিয়নের শিমুলকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটগ্রহণের জন্য তাকে সহকারী প্রিসাইডিং নিয়োগপত্র দেয়া হয়।

শেরপুর থানা পুলিশের ওসি বুলবুল ইসলাম বলেন, গত ৫ সেপ্টেম্বর শেরপুর উপজেলার ছোনকা এলাকায় সরকারবিরোধী নাশকতা কর্মকাণ্ডের পরিকল্পনা করেছিল লুৎফর রহমান। এ ঘটনায় শেরপুর থানায় ওই দিন রাতে নাশকতা ও বিস্ফোরক আইনে একটি মামলা হয়। ওই মামলার এজাহারভুক্ত আসামি হিসেবে লুৎফর রহমানকে শনিবার দুপুরে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে বগুড়া কারাগারে পাঠানো হয়।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার ও ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রাজিয়া সুলতানা বলেন, গ্রেফতারের বিষয়টি নিশ্চিত হয়ে লুৎফর রহমানকে সহকারী প্রিসাইডিং দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর