‘বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়নশীপ : জেলা ফুটবল দল সাবগ্রুপ চ্যাম্পিয়ন

প্রকাশিত: 4:30 PM, February 5, 2020

‘বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়নশীপ : জেলা ফুটবল দল সাবগ্রুপ চ্যাম্পিয়ন

ডেস্ক প্রতিবেদন : বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ব্যবস্থাপনায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশত বার্ষিকী উপলক্ষে শ্রদ্ধা প্রদর্শন পূর্বক ‘বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়নশীপ ২০২০’ এর সিলেট ভেন্যুর ৪ ফেব্রুয়ারি সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় সিলেট জেলা ফুটবল দল ২-১ গোলে মৌলভীবাজার জেলা ফুটবল দলকে হারিয়ে সুরমা অঞ্চলের সাবগ্রুপ চ্যাম্পিয়ন হয়ে অঞ্চলের চুড়ান্ত পর্বে (হোম এন্ড এ্যাওয়ে) উন্নীত হয়েছে। সুরমা অঞ্চলের চুড়ান্ত পর্বের খেলার (হোম এন্ড এ্যাওয়ে) ফিকশ্চার নিম্নরূপ :

উক্ত ম্যাচের শুরুতে উভয় ক্লাবের খেলোয়াড়দের সাথে পরিচিত হন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট মাহি উদ্দিন আহমদ সেলিম। এসময় উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট মোহাম্মদ আক্তারুজ্জামানসহ কর্মকর্তাবৃন্দ এবং সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের কর্মকর্তাবৃন্দ প্রমুখ।
উক্ত ম্যাচের শুরুতেই ঐতিহ্যবাহী আবাহনী ক্রীড়া চক্র-সিলেট এর সভাপতি ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক সাইফুল আলম খাঁন শাহীন এর মৃত্যুতে তাঁর আত্মার মাগফেরাত কামনায় মহান আল্লাহতালার দরবারে দোয়া প্রার্থনা করা হয় এবং তাঁর স্মৃতির প্রতি শ্রদ্ধা প্রদর্শনপূর্বক দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর