বঙ্গবন্ধু স্মৃতি সংসদ জেদ্দা মহানগরের বিজয় দিবস ও ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন

প্রকাশিত: 6:24 PM, December 14, 2019

বঙ্গবন্ধু স্মৃতি সংসদ জেদ্দা মহানগরের বিজয় দিবস ও ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন

ডেস্ক প্রতিবেদন : বঙ্গবন্ধু স্মৃতি সংসদ জেদ্দা মহানগর কেন্দ্রীয় কমিটির বিশাল এক জাঁকজমকপূর্ণ অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে নতুন কমিটি ঘোষনা করা হয়। বৃহস্পতিবার দিবাগত-রাত অনুষ্ঠিত এই সভায় সভাপতিত্ব করেন সংগঠনের বারবার নির্বাচিত সভাপতি জনাব, আব্দুল জলিল বেপারী।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মান্যবর কন্সাল জনাব ফয়ছাল আহমেদ। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সাধারণ সম্পাদক জনাব মিজানুর রহমান। বক্তব্য রাখেন, সহ-সভাপতি জনাব ফখরুল ইসলাম (মুন্সি), সহ-সভাপতি জনাব আরশ আলী গণী, সহ-সভাপতি জনাব বিলাল আহমেদ, নবনির্বাচিত সাধারণ সম্পাদক জনাব জসিম উদ্দিন ভুইয়া ও যুগ্ম সাধারণ সম্পাদক জনাব আল আমিন জয়নাল এর সঞ্চালনায় অনুষ্ঠানে শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সংগঠনের ধর্ম সম্পাদক জনাব শাহীন আহমেদ, এরপর স্বাগত বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি জনাব মোশাররফ হোসেন খাঁন। বক্তব্য রাখেন প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল্লাহ তালুকদার, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মুজাহিদুল ইসলাম,
সহ আরো অনেকে।
উল্লেখ্য, জেদ্দাস্থ আওয়ামী লীগ এর ১০ টি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে রাতের ভোজন ও মনোগ্য সাংস্কৃতিক অনুষ্ঠান সকল অতিথিবৃন্দ উপভোগ করেন।

  •  

সর্বশেষ ২৪ খবর