বর্তমান সরকার জনগনের স্বাস্থ্য সেবায় খুবই আন্তরিক : ভিসি মোরশেদ চৌধুরী

প্রকাশিত: 7:40 PM, January 7, 2020

বর্তমান সরকার জনগনের স্বাস্থ্য সেবায় খুবই আন্তরিক : ভিসি মোরশেদ চৌধুরী

ডেস্ক প্রতিবেদন :সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ডা: মোরশেদ আহমদ চৌধুরী বলেছেন, বর্তমান সরকার জনগনের স্বাস্থ্য সেবায় খুবই আন্তরিক । সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয় প্রতিষ্টা তারই প্রমান। এই মেডিকেল বিশ্ববিদ্যালয় প্রতিষ্টার মাধ্যমে সিলেটের মেডিকেল শিক্ষার্থীদের উচ্চ শিক্ষায় নতুন দিগন্ত উন্মোচিত হলো। পাশাপাশি সিলেটের একমাত্র মহিলা মেডিকেল কলেজ হিসাবে সিলেট উইমেন্স মেডিকেল কলেজ প্রসংসার দাবি রাখে ।কারন নারী ডাক্তার তৈরীতে গুরুত্বপূর্ন ভুমিকার রাখছে সিউমেক। তিনি আরো বলেন এই পেশাকে সেবা হিসাবে গ্রহন করে ডাক্তারদের আরো বেশি মানবিক হতে হবে ।এতে ডাক্তারদের প্রতি জনগনের আস্থা আরো বাড়বে । তিনি নবগত শিক্ষার্থীদের মেধাবী হওয়ার পাশাপাশি মানবিক এবং নৈতিক শিক্ষা গ্রহনের আহবান জানান।
তিনি মঙ্গলবার সিলেট উইমেন্স মেডিকেল কলেজে এমবিবিএস ১৫তম ব্যাচের ওরিয়েন্টশন প্রোগ্রামে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন। কলেজ অডিটোরিয়ামে অধ্যক্ষ অধ্যাপক ডা: মো: ইসমাঈল পাটওয়ারীর সভাপতিত্বে ডা:নাজিয়া চৌধুরী এবং কান্তা দেব এর যৌথ পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ের বেসিক ও প্যারামেডিকেল সাইন্স বিভাগের ডিন অধ্যাপক ডা: মো: মঈনুল ইসলাম, হলি সিলেট হোল্ডিং লিমিটেড এর সিনিয়র ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা: এমএ মতিন ,ভাইস চেয়ায়ম্যান মো: ফখরুল ইসলাম ,ব্যবস্থাপনা পরিচালক ডা: ওয়েছ আহমদ চৌধুরী, প্রাক্তন ভাইস চেয়ারম্যান মুক্তিযোদ্বা বশির আহমদ, হাসপাতালের পরিচালক অধ্যাপক ডা: মো: ফেরদৌস হাসান, একাডেমি কো-অডিনেটর অধ্যাপক ডা: তহুর আব্দুল্লাহ প্রমুখ ।
অনুষ্টানে স্বাগত বক্তব্য রাখেন উপাধ্যক্ষ অধ্যাপক ডা: মো: ফজলুর রহিম কায়সার। শুভেচ্ছা বক্তব্য রাখেন স্পোর্টস এবং কালচারাল কমিটির সভাপতি ও সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ডিন অধ্যাপক ডা: নজরুল ইসলাম ভুইয়া । আরো বক্তব্য রাখেন ফেইজ কো অডিনেটর অধ্যাপক ডা: মাসুদুল আলম,অধ্যাপক রুবিনা সুলতানা,অধ্যাপক ডা: শফিকুল রহমান প্রমুখ। অভিবাভকদের পক্ষ বক্তব্য রাখের এ এন হুমায়ুন আহমদ। নবগত শিক্ষার্থীদের পক্ষকে বক্তব্য রাখেন খন্দকার তাসরিকা এরিকা। শুরুতে কোরআন তেলাওয়ত করেন অধ্যাপক ডা:আবু নাঈম চৌধুরী।

  •  

সর্বশেষ ২৪ খবর