বিএসকেএস বিমানবন্দর শাখার সম্মাননা স্মারক ও আলোচনা সভা

প্রকাশিত: 4:15 PM, February 8, 2020

বিএসকেএস বিমানবন্দর শাখার সম্মাননা স্মারক ও আলোচনা সভা

ডেস্ক প্রতিবেদন : বাংলাদেশ সনাতন কল্যাণ সোসাইটি (বিএসকেএস) বিমানবন্দর থানা শাখা কর্তৃক আয়োজিত সম্মাননা স্মারক, আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ৬ ফেব্রুয়ারি বৃহস্পতিবার রাতে আখালিয়ার ডলিয়া শিবটিলায় এই অনুষ্ঠান হয়।
বিএসকেএস এয়ারপোর্ট থানা শাখার সভাপতি জয়ন্তী বালা দেবীর সভাপতিত্বে ও দেবাদিদেব কল্যাণ সংঘে সহ সভাপতি জেসন দেবনাথের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন তারাপুর চা বাগানের সেবায়েত ডা. পংকজ কুমার গুপ্ত, বিশেষ অতিথির বক্তব্য রাখেন যোগী সম্মেলন সিলেট বিভাগের সাধারণ সম্পাদক এডভোকেট বীরেন্দ্র চন্দ্র দেবনাথ, সিলেট অটিজম ইনষ্টিটিউটের প্রিন্সিপাল শামীম ইকবাল, সংগঠনের সিলেট বিভাগীয় সভাপতি ডা. পান্না লাল ধর, সফির উদ্দিন স্কুল ও কলেজের সিনিয়র শিক্ষক শিশির কান্তি দেবনাথ।
সংগঠনের পক্ষ থেকে এয়াপোর্ট থানার অফিসার ইনচার্জ এস. এম. শাহাদত হোসেন ও অপারেশন অফিসার আব্দুস ছাত্তার, শিশু বান্ধব অফিসার শাহনাজ আক্তারকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সংগঠনের সহ সভাপতি অজিত দেবনাথ, সদস্য স্বপন মোদক, তপন মজুমদার, সত্যেন্দ্র মল্লিক, মধু দেবনাথ, অরবিন্দু দেবনাথ, সুবর্না রানী নাথ, প্রতিমা তালুকদার, প্রমা তালুকদার, নিতাই দেবনাথ, গৌরা দেবনাথ, প্রেমানন্দ দেবনাথ, বিরজা দেবনাথ,রিমা রানী নাথ,শিলা বৈদ্য, বীরেন্দ্র দেবনাথ, ভৈরব দেবনাথ,কান্তা রাণী নাথ,বিজন দেবনাথ,সুব্রত দেবনাথ,স্বদেশ দেবনাথ প্রমুখ।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর