বিজয় দিবসের চেতনা নতুন প্রজন্মের কাছে পৌছে দিতে হবে -ফয়ছল মাহমুদ

প্রকাশিত: 12:17 PM, December 17, 2019

বিজয় দিবসের চেতনা নতুন প্রজন্মের কাছে পৌছে দিতে হবে -ফয়ছল মাহমুদ

ডেস্ক প্রতিবেদন : সিলেট মেট্রোপলিটন (ট্রাফিক) এর উপ-পুলিশ কমিশনার ফয়ছল মাহমুদ বলেছেন, লাখো শহীদের রক্ত ও মা বোনদের ইজ্জতের বিনিময়ে এই দেশ স্বাধীন হয়েছে। জাতির জনক বঙ্গবন্ধুর কারণে আমরা বাংলার লাল সবুজ পতাকা পেয়েছি। যার জন্ম না হলে এই দেশ স্বাধীন হতো না। নতুন প্রজন্মের কাছে স্বাধীনতার কথা বলতে হবে। না হলে নতুন প্রজন্ম মুক্তিযুদ্ধে কথা জানতে পারবে না। লাখো শহীদের ত্যাগ ও আত্মবলী দানের বিনিময়ে অর্জিত গৌরবের এই চেতনা পৌছে দিতে হবে নতুন প্রজন্মের কাছে।

মহান বিজয় দিবস উপলক্ষে সোমবার (১৬ ডিসেম্বর) নেহারীপাড়া সমাজকল্যাণ সংস্থা আয়োজিত দিনব্যাপী খেলাধুলা, ব্লাড ক্যাম্পিং শেষে রাতে পুরস্কার বিতরণী ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

৯নং ওয়ার্ডের কাউন্সিলর হাজী মো. মখলিছুর রহমান কামরানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট মুরব্বি ও সমাজসেবক আলহাজ্ব মো. শওকত আলী, মো. আব্দুর রকিব, মো. আফসর মিয়া, হাজী মাহমদ আলী, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হান্নান, সংরক্ষিত মহিলা কাউন্সিলর রেবেকা বেগম রেনু।
অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন ক্লাবের সাবেক সভাপতি জামাল আহমদ মুন্না, বর্তমান সভাপতি মিছবাউর রহমান, সাধারণ সম্পাদক এসএম শাহ আলম, কোষাধ্যক্ষ শাহাদাত হোসাইন সৈকত, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আহমদ রিজভী প্রমুখ।

  •  

সর্বশেষ ২৪ খবর