বিশ্বনাথে ইটভাটা শ্রমিক নিহতের ঘটনায় মামলা

প্রকাশিত: 4:38 PM, November 5, 2018

বিশ্বনাথে ইটভাটা শ্রমিক নিহতের ঘটনায় মামলা

নিজস্ব প্রতিবেদন
সিলেটের বিশ্বনাথে নিহত ইটভাটা শ্রমিক সুলতান মিয়া (৩৮) এর দাফন সম্পন্ন হয়েছে। ময়না তদন্ত শেষে রবিবার রাতে সুনামগঞ্জ জেলার দণি সুনামগঞ্জ উপজেলার দুর্বাকান্দা পাতাউরা গ্রামে জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

এদিকে, ইটভাটা শ্রমিক সুলতান মিয়া নিহতের ঘটনায় রবিবার রাতে বিশ্বনাথ থানায় মামলা দায়ের করা হয়েছে। নিহতের ভাই লোকমান মিয়া বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি রেখে বিশ্বনাথ থানায় মামলা দায়ের করেন। মামলা নং ০৪।

উল্লেখ্য, সুনামগঞ্জ জেলার দণি সুনামগঞ্জ থানার দুর্বাকান্দা পাতাইরা গ্রামের আলকাছ মিয়ার ছেলে ও বিশ্বনাথের আজিজনগরস্থ এ আর ব্রিকস্ ফিল্ডের ইটভাটার কারিগর সুলতান মিয়ার দ্বিখন্ডিত লাশ উদ্ধার করে পুলিশ। শনিবার সকালে উপজেলার রামপাশা ইউনিয়নের রামপাশা দণি পাড়া গ্রামের বিশ্বনাথ-রামপাশা সড়কে মস্তকবিহীন দেহ ও সড়কের পাশের বাশঝাড়ে ত-বিত মাথা পাওয়া যায়। খবর পেয়ে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ মোহাম্মদ শামসুদ্দোহা পিপিএম, ইনসপেক্টর (তদন্ত) দুলাল আকন্দ ঘটনাস্থলে যান। পরে অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) সাইফুল ইসলাম ও সিলেটের গোয়েন্দা সংস্থার ক্রাইমসিন ইউনিট ঘটনাস্থলে পৌছায়। পুলিশের প্রাথমিক সুরতাহাল শেষে দ্বিখন্ডিত লাশটি সিলেট ওসমানী হাসপাতালের মর্গে পাঠানো হয়।

এব্যাপারে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ মোহাম্মদ শামসুদ্দোহা পিপিএম বলেন, ইটভাটা শ্রমিক নিহতের ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের হয়েছে। হত্যার রহস্য ও আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে ।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর