বিশ্বনাথে বাস চাপায় মাদরাসা শিক্ষক নিহত

প্রকাশিত: 1:36 PM, January 1, 2019

বিশ্বনাথে বাস চাপায় মাদরাসা শিক্ষক নিহত

নিজস্ব প্রতিবেদন
সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজী ইউনিয়নের মাহতাবপুর এলাকায় সড়ক দুর্ঘটনায় মাওলানা ফজলুর রহমান জুয়েল(৪৫) নামের এক মাদরাসা শিক্ষকের মৃত্যু ঘটেছে। এসময় সিএনজি অটোরিকশার চালকসহ আরো ৫ যাত্রী আহত হয়েছেন।

সোমবার (৩১ ডিসেম্বর) রাত ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- সিলেট নগরীর সুবিদবাজার বনকলাপাড়ার বাসিন্দা শায়েস্থা মিয়া, দোয়ারা বাজার উপজেলার নরসিংপুর গ্রামের রহমত আলী ও আবদুল খালিক মানিক, সিলেট জালালাবাদ থানার হায়দরপুর গ্রামের নুরুল মিয়া ও বিশ্বনাথ উপজেলার ইশবপুর গ্রামের আনহার আলীর পুত্র সিএনজি অটোরিকশার চালক কয়ছর আহমদ।

নিহত ফজলুর রহমান জুয়েল সুুুুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার দোহালিয়া ইউনিয়নের প্রতাপপুর গ্রামের তাহিদ মিয়ার পুত্র ও সিলেট নগরীর উপশহরস্থ দারুল আজহার মডেল মাদরাসায় শিক্ষক।

তিনি দীর্ঘদিন ধরে এই মাদরাসায় শিক্ষকতা করে আসছিলেন। জাতীয় সংসদ নির্বাচনে ভোট দিতে তিনি শনিবার গ্রামের বাড়িতে গিয়েছিলেন। ভোট দিয়ে কর্মস্থলে ফেরার পথে ঘাতক বাসের চাপায় তার মর্মান্তিক ঘটে।

পুলিশ ও প্রত্যেদর্শী সূত্রে জানা গেছে, সিলেট থেকে সুনামগঞ্জমুখী বিরতিহীন যাত্রীবাহি বাস সিলেট-সুনামগঞ্জ সড়কের মাহতাবপুর এলাকা অতিক্রম করার সময় বিপরীত দিক থেকে আসা সিলেটগামী যাত্রীবাহী সিএনজি অটোরিকশাকে চাপা দেয়।

এসময় সিএনজি অটোরিকশার চালকসহ ৬জন যাত্রী গুরুতর আহত হলে তাদেরকে স্থানীয় লোকজন উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে আহত মাওলানা ফজলুর রহমান জুয়েলকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। ঘটনার পর ঘাতক বাস চালক ও হেলপার পালিয়ে গেছে।

এদিকে, দুর্ঘটনার খবর পেয়ে জয়কলস হাইওয়ে পুলিশের ইনচার্জ এসআই রনু মিয়ার নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দূর্ঘটনা কবলিত গেইটলক বিরতিহীন যাত্রীবাহি বাস (নং-সিলেট-জ-১১-০৭২১) ও নাম্বারবিহীন অনটেস্ট সিএনজি অটোরিকশা জব্দ করেছে।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর