বিশ্বনাথে লাঠিয়াল বাহিনীর হাতে নিরাপত্তাহীন জাহেদ : আইনানুগ হস্তক্ষেপ কামনা

প্রকাশিত: 4:29 PM, February 27, 2020

বিশ্বনাথে লাঠিয়াল বাহিনীর হাতে নিরাপত্তাহীন জাহেদ : আইনানুগ হস্তক্ষেপ কামনা

বিশ্বনাথ প্রতিনিধি : বিশ্বনাথে ভুমিখেকো একটি চক্রের হাতে একটি পরিবারের জিম্মি থাকার অভিযোগ রয়েছে। এইনিয়ে এই চক্রের বিরুদ্ধে সিলেটের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে বিবিধ মোকদ্দমা-২ দায়ের করা হলেও ক্ষান্ত হয়নি ভুমিখেকো চক্র। উপরন্তু মামলার বাদি জাহেদ মিয়া (৩০) এর পরিবারের উপর অভিযুক্ত পরিবার কর্তৃক ভয়-ভীতি ও হুমকী প্রদর্শন অব্যাহত রয়েছে।

জানাযায়, বিশ্বনাথ উপজেলার অলংকারী গ্রামের মরম আলীর পুত্র জাহেদ মিয়ার সাথে একই গ্রামের মৃত রাশিদ আলীর পুত্র হুশিয়ার আলী ও আফতাব আলীর ছেলে ফখরুল ইসলাম(৩০) এর সাথে জায়গা-জমি নিয়ে বিরোধ চলে আসছে। এরই জের ধরে গেলো মাসের ১ জানুয়ারি জাহেদের নিজস্ব পারিবারিক রাস্তার উপর পাকা পিলার নির্মান করে চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করে। তাছাড়া, একই রাস্তায় বাঁশঝাড় নির্মান করে স্বাভাবিক পথ চলায় বাধাঁর সৃষ্টি করে। এমনকি একই স্থানের অদূরে জাহেদের পারিবারিক কবরস্থানের আশ পাশে গোমূত্র ফেলে দিয়ে কবরস্থানের পবিত্রতাও নষ্ট করছে উল্লেখিত আসামী চক্র।

এই ঘটনার প্রতিবাদ করলে উল্লেখিত আসামীদ্বয় নিজেদের লাঠিয়াল বাহিনী দিয়ে জাহেদের উপর লাটিসোটা নিয়ে অতর্কিত আক্রমন চালিয়ে গুরুতরভাবে আহত করে। এ ঘটনায় জাহেদকে শাসিয়ে দিয়ে ওই চক্র এ বিষয়ে আর কোনো বাড়াবাড়ি না করার জন্য হুশিয়ারী উচ্চারণ করে। এ ঘটনায় জাহেদ নিজেকে নিরাপত্তাহীন উল্লেখ করে নিজের জীবন-জীবিকা রক্ষায় আইনপ্রয়োগকারী সংস্থার দ্রুত হস্তক্ষেপ কামনা করেছেন।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর