বিশ্বনাথে ৪৫ টাকা দামে পিয়াজ বিক্রির উদ্বোধন করলেন শফিক চৌধুরী

প্রকাশিত: 12:16 PM, December 11, 2019

বিশ্বনাথে ৪৫ টাকা দামে পিয়াজ বিক্রির উদ্বোধন করলেন শফিক চৌধুরী

বিশ্বনাথ প্রতিনিধি : সিলেটের বিশ্বনাথে স্থানীয় সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরীর সার্বিক সহযোগীতায় মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার থেকে ৪৫ টাকা দামে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি)’র পিয়াজ বিক্রি কার্যক্রম শুরু হয়েছে। জনপ্রতি ২ কেজি করে দেড় হাজার মানুষ মঙ্গলবার দুপুর সাড়ে ১২টা থেকে বিকেল পর্যন্ত টিসিবির পিয়াজ ক্রয় করেন। সরকারি মূল্যে পিয়াজ ক্রয় করার জন্য উপজেলা সদরে পিয়াজ বিক্রি করা হবে জানতে পেরে উপজেলার বিভিন্ন অঞ্চলের শত শত নারী-পুরুষ, শিশু-বৃদ্ধ লাইনে দাঁড়িয়ে অপেক্ষা শুরু করেন।

প্রধান অতিথি হিসেবে ৪৫ টাকা দামে টিসিবির পিয়াজ বিক্রি কার্যক্রমের উদ্বোধন করেন স্থানীয় সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সদ্য সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী। তিনি বলেন, জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বাধীন সরকার গরীববান্ধব ও জনবান্ধব বলেই মানুষের দুঃখ-কষ্ঠ লাগব করে শান্তি এনে দেওয়ার জন্য কাজ করে যাচ্ছেন। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে মানুষ নিজেদের প্রাপ্য অধিকার পান। এরই অংশ হিসেবে মানুষ যাতে উচ্চ দামে ক্রয় না করে, কম দামে পিয়াজ ক্রয় করতে পারেন সেজন্যই টিসিবির মাধ্যমে ৪৫ টাকা কেজিতে পিয়াজ উপজেলা পর্যায়ে বিক্রি করা শুরু হয়েছে।

টিসিবির ডিলার ও বিশ্বনাথ নতুন বাজার বণিক কল্যাণ সমিতির সভাপতি শামীম আহমদের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলার নব-নিযুক্ত সহকারী কমিশনার (ভূমি) মো. কামরুজ্জামান, থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রমা প্রসাদ চক্রবর্তী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমির আলী।

  •  

সর্বশেষ ২৪ খবর