বিশ লক্ষ টাকার মালামাল লুট : বালাগঞ্জে ডাকাতদের হামলায় আহত ২

প্রকাশিত: 4:35 PM, November 11, 2018

বিশ লক্ষ টাকার মালামাল লুট : বালাগঞ্জে ডাকাতদের হামলায় আহত ২

বালাগঞ্জ সংবাদদাতা
বালাগঞ্জে একটি বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা সংঘটিত হয়েছে। শনিবার দিবাগত রাত তিনটার দিকে উপজেলার বোয়ালজুড় ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের শাহজাহান মিয়ার বাড়িতে এই ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতদের ধারালো অস্ত্রের আঘাতে মো. শাহাজান মিয়া ও তার ভাগনা ফুয়াদ আহমদ আহত হয়েছেন। গুরুতর আহত শাহজাহান মিয়াকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পরিবারের সদস্যরা জানান, ১৫-২০ জনের সংঘবদ্ধ মুখোশ পরা সশস্ত্র ডাকাত দল বারান্দার কলাপসিবল গ্রিল কেটে ঘরে প্রবেশ করে। ঘরে থাকা পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে তাদের হাত-পা বেঁধে নগদ ১ লাখ টাকা ও ১৫ ভরি স্বর্ণালঙ্কারসহ প্রায় ২০ লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

এদিকে শাহজান মিয়ার বাড়িতে ডাকাতি করার পূর্বে ডাকাতদল একই ইউনিয়নের বাণীগাঁও গ্রামের একটি বাড়িতে হানা দেয়। গ্রামের লোকজন ডাকাতদের উপস্থিতি টের পেয়ে ধাওয়া করলে ডাকাতরা সেখান থেকে সটকে পড়ে।

বালাগঞ্জ থানার অফিসার ইনচার্জ গাজী আতাউর রহমান বলেন, রোববার সকালের দিকে ঘটনাস্থল পরিদর্শন করেছি, ডাকাতির ঘটনায় আইনী পদক্ষেপ নেয়া হচ্ছে। তিনি বলেন, ২০১৪ সালে শাহজান মিয়ার বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে এবং মামলাও করা হয়। ধারণা করা হচ্ছে এই মামলায় জামিনে থাকা ডাকাতরা ওই বাড়িতে ফের ডাকাতির করতে পারে। বিষয়টি তদন্ত করা হচ্ছে।

  •  

সর্বশেষ ২৪ খবর