বেহাল অবস্থায় সুনামগঞ্জ সরকারি কলেজ রোড

প্রকাশিত: 3:07 PM, October 18, 2018

বেহাল অবস্থায় সুনামগঞ্জ সরকারি কলেজ রোড

সুনামগঞ্জ প্রতিনিধি
সুনামগঞ্জ সরকারি কলেজ জেলার প্রধান উচ্চ বিদ্যাপীঠ। বর্তমানে এই শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যায়নরত শিক্ষার্থী সংখ্যা প্রায় ৮ হাজার। সুনামগঞ্জ হাসপাতাল হয়ে পূর্বের আরসিসি ঢালাইকৃত পাকা সড়ক দিয়ে প্রতিদিন কলেজে যাতায়াত করেন বেশির ভাগ শিক্ষার্থী। দীর্ঘদিন ধরে বেহাল অবস্থায় পড়ে আছে এই সড়কটি। সড়কের পাকা ভেঙ্গে বড় বড় গর্ত আর খানা খন্দে পরিণত হয়েছে। বেরিয়ে এসেছে রড। হাসপাতাল পয়েন্ট থেকে কলেজ গেইট পর্যন্ত ৩ থেকে ৪০০ মিটার সড়কটি সংস্কারে র্দীঘদিন ধরে দাবি জানানো হলেও নজর পড়ছে না সংশ্লিষ্ট কর্তৃপক্ষের। তাই যাতায়াতে ভোগান্তি লাঘবে দ্রুত সময়ে রাস্তাটি সংস্কারের তাগাদা জানিয়েছেন শিক্ষার্থী, অভিভাবকসহ কলেজ কতৃপক্ষ।
সোহাগ আহমদ, আল আমীন, বুরহান উদ্দিন, নাজমা আক্তার, তন্নিসহ সুনামগঞ্জ সরকারি কলেজের একাধিক শিক্ষার্থী বলেন, কলেজ রোড র্দীঘদিন ধরে বেহাল অবস্থায় আছে। এই ভাঙ্গা রোডে যাতায়াত করতে আমাদের কষ্ট হয়। দ্রুত সময়ের মধ্যে সড়টি সংস্কারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আর্কষণ করেন তারা।
কলেজের অধ্যক্ষ নিলীমা চন্দ বলেন, রাস্তাটি সংস্কারে পৌরসভার চেয়ারম্যান মহোদয়ের সাথে কথা বলেছি। তিনিও আমাদের আশ্বাস দিয়েছেন বৃষ্টির মৌসুম শেষ হলেই রাস্তা সংস্কারের কাজ শরু করা হবে।
পৌর মেয়র নাদের বখত বলেন, কলেজ রোডের সংস্কারে একটি প্রকল্প পাস হয়েছে। দ্রুত সময়ের মধ্যে কাজ শুরু করা হবে।

  •  

সর্বশেষ ২৪ খবর