বড়লেখায় রোটাঃ ওয়াহিদের ইফতার ও নগদ অর্থ বিতরণ

প্রকাশিত: 5:28 PM, May 11, 2020

বড়লেখায় রোটাঃ ওয়াহিদের ইফতার ও নগদ অর্থ বিতরণ

বিজয়ের কণ্ঠ ডেস্ক:

সিলেট বিভাগের বড়লেখার পল্লীতে মানুষের দ্বারে দ্বারে খাদ্য সহায়তা পৌঁছে দিচ্ছেন মানবতার ফেরীওয়ালা ওয়াহিদুল রহমান ওয়াহিদ। দৈনিক সিলেটের ডাক’ ব্যবস্থাপনা সম্পাদক বড়লেখার কৃতি সন্তান রোটারিয়িয়ান ওয়াহিদুল রহমান । সম্প্রতি
বড়লেখার চান্দগ্রামে করোনাভাইরাস দুর্গত মানুষের বাড়ি বাড়ি নিয়ে খাদ্যসামগ্রী পৌচ্ছে দেন। এবার এলাকার ৫ শতাধিক ব্যক্তির মধ্যে প্যাকেটজাত ইফতার ও নগদ টাকাও বিতরণ করেন।
রোববার (১০মে) বিকেলে গ্রামের বাড়ি বাড়ি তা পৌছে দেওয়া হয়।
ইফতার ও আর্থিক অনুদান বিতরণপূর্ব সংক্ষিপ্ত অনূষ্ঠানে ওয়াহিদুর রহমান ওয়াহিদ বলেন, চান্দগ্রামে আমরা একে অন্যে ভাই ভাই সম্পর্ক। আমাদের মধ্যে ধনী-গরিব কোন বৈষম্য নেই।
তিনি বলেন, অতীতে যে কোন দুর্যোগে যেমন আপনাদের পাশে ছিলাম, এখনো আছি। আল্লাহর সন্তুষ্টি অর্জনের জন্য অসহায় মানুষের পাশে দাঁড়াতে সদাসাধ্য চেষ্টা করে যাচ্ছি।
বিশিষ্ট সমাজসেবক ওয়াহিদ আরো বলেন, করোনা মহামারিতে সবাই সরকারের নির্দেশনা অনুযায়ী নিজ নিজ ঘরে থাকবেন। স্বাস্থ্যবিধি মেনে চলবেন। বিনা প্রয়োজনে ঘর থেকে বের হবেন না। নিজে নিরাপদ থাকবেন,অন্যদেরও নিরাপদ থাকতে ও নিরাপদ রাখতে সচেতন হোন। আপনাদের সচেতনতা এই করোনা মহামারি থেকে রক্ষা পাওয়ার একমাত্র উপায়।

ওয়াহিদ বলেন’ দুর্যোগ যতই দীর্ঘমেয়াদী হোক না কেন, দুঃস্থ মানুষের পাশে আমরা আছি এবং থাকবো।
এ সময় উপস্থিত ছিলেন, নিজ বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলাল উদ্দিন আলাল, সাবেক ইউপি সদস্য মিসবাহ উদ্দিন, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, হারুনুর রশীদ, ডা. জগলু হোসেন, যুবলীগ নেতা আব্দুল করিম, কাতার প্রবাসী এমাজ উদ্দিন, ফখরুল ইসলাম, নাজিম উদ্দিন, শমছ উদ্দিন, বিলাল হোসেন, হাসান আহমদ, সাফি, ছিদ্দিক প্রমুখ।

রোটারিয়ান ওয়াহিদের আর্থিক অনুদান ও ইফতার বিতরণ অব্যাহত রয়েছে। তিনি সাংবাদিকতার পাশাপাশি বিভিন্ন সেবামূলক কর্মকাণ্ডের সাথে সদা সম্পংক্ত থাকেন। এলাকায় সমাজসেবী ও একজন মানবদরদী ব্যক্তিত্ব হিসেবে তিনি বহুল পরিচিত।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর