ভোট বিপ্লবের মাধ্যমে জয় নিশ্চিতের আহ্বান ফয়সল চৌধুরীর

প্রকাশিত: 3:05 PM, December 28, 2018

ভোট বিপ্লবের মাধ্যমে জয় নিশ্চিতের আহ্বান ফয়সল চৌধুরীর

বিয়ানীবাজার সংবাদদাতা
সিলেট-৬ আসনে বিএনপি দলীয় ও জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত সংসদ সদস্য প্রার্থী ফয়সল আহমদ চৌধুরী ৩০ তারিখের নির্বাচনে সকল ষড়যন্ত্রের জাল ছিন্ন করে মানুষের অধিকার প্রতিষ্ঠায় ভোট বিপ্লবের মাধ্যমে বিজয় সুনিশ্চিত করার জন্য গোলাপগঞ্জ ও বিয়ানীবাজারবাসীর প্রতি আহবান জানিয়েছেন। ভোটারদের উদ্দেশে তিনি বলেন, গত ১০ বছরে সরকারের কর্মকান্ড এবং নির্বাচনের সময় প্রতিহিংসা সবই আপনারা দেখেছেন। বিচারের ভার আপনাদের হাতে দিলাম। আপনাদের সিদ্ধান্ত আমি মাথা পেতে নেব।

শুক্রবার সকালে বিয়ানীবাজারের লক্ষণাবন্দ ইউনিয়নের বিভিন্ন স্থানে শেষ গণসংযোগকালে ভোটারদের প্রতি এই আহবান জানান।

ফয়সল চৌধুরী বলেন, ‘গত ১০ বছরে বর্তমান সরকার মানুষের ভোটের অধিকার কেড়ে নিয়েছে। মানুষের কথা বলার অধিকার কেড়ে নিয়েছে। ব্যাংক লুট, শেয়ার বাজারে কেলেংকারী সর্বোপরি শিক্ষাক্ষেত্রে নৈরাজ্যের মাধ্যমে দেশকে এক অরাজক পরিস্থিতির দিকে ঠেলে দিয়েছে। গত ১০ বছরে সিলেট-৬ আসনের মানুষের কাক্সিক্ষত উন্নয়ন হয়নি। বরং স্থানীয় জনপ্রতিনিধির পছন্দের কিছু চাটুকার ব্যক্তি ফুলে ফেপে আরো বড়লোক হয়েছে। সাধারণ মানুষ তাদের জনপ্রতিনিধির ধারে কাছেও যেতে পারেনি।’ এই অবস্থার পরিবর্তন ঘটাতে আগামীকাল ভোটারদের ভোটকেন্দ্রে নিজেদের রায় প্রদানের জন্য তিনি উদাত্ত আহবান জানান।

এদিকে ফয়সল চৌধুরী গতকাল বিয়ানীবাজারস্থ কেন্দ্রীয় জামে মসজিদে জুমার নামাজ আদায় করেন। নামাজ পরবর্তী সময়ে তিনি সাধারণ মুসল্লিদের সাথে শুভেচ্ছা বিনিময় করে দোয়া কামনা করেন। শুভেচ্ছা বিনিময়কালে তিনি বলেন, আমরা জুলুমের শিকার হয়েছি, আমাদের সাথে আল্লাহ আছেন। ভয় নেই, সত্যের বিজয় এবং গণতন্ত্র প্রতিষ্ঠা হবেই। সরকার যতই নির্বাচন নিয়ে টালবাহানা করুক না কেন, জনগণ ধানের শীষকেই তাদের মুক্তির প্রতীক হিসেবে মেনে নিয়েছে। এসময় তিনি সবাইকে ঐক্যবদ্ধভাবে এবং সাহসিকতার সাথে ভোট যুদ্ধ মোকাবেলা করার পাশাপাশি দোয়া কামনা করেন। এসময় তাঁর সাথে বিএনপি, ঐক্যফ্রন্টের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর