ভয় পেয়ে থেমে যাইনি: নুসরাত

প্রকাশিত: 12:33 PM, January 5, 2020

ভয় পেয়ে থেমে যাইনি: নুসরাত

বিনোদন ডেস্ক :: রাজনীতির জগতে পা দেওয়ার পর থেকেই তিনি বহুচর্চিত। পাশাপাশি সাহসীকতার পরিচয়ও রেখেছেন। তবে সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হতে ও সামাজিক কারণে মুখ খুলতে ভয় পান না, তেমনটাই জানিয়েছেন তারকা-তৃণমূল সাংসদ নুসরত জাহান।

২০১৮ সালের জুন মাসে পার্লামেন্টে সাংসদ হিসেবে শপথগ্রহণ অনুষ্ঠানে শাখা-সিঁদুর-মঙ্গলসূত্র পরে উপস্থিত হওয়ায় সীমাহীন কটাক্ষ এবং কটূক্তির শিকার হয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। শুধু তাই নয়, ২০১৯ সালে ইসকনে রথযাত্রা উপলক্ষে উপস্থিত হয়ে সমালোচিত হয়েছিলেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হওয়ার বিষয়ে স্পষ্টবক্তা জাহান জানিয়েছেন, “আমি কখনও ট্রোল হওয়া নিয়ে ভয় পাইনি বা নিজেকে কাজ থেকে বিরত রাখিনি কারণ আমি ‘ট্রোল’কে এত গুরুত্ব দি’না”।

এই প্রসঙ্গে বলতে গিয়ে আরও বলেছেন, “যেকোনও কারণে নিজের মতামত দেওয়ার জন্য সবসময় উঠে দাঁড়িয়েছি। সমাজে ঘটছে এমন কোনও ঘটনায় মতামত রাখাতে আমি বিশ্বাস করি”।

বড়দিনের সময়ে তাঁর ট্যুইটারে একজন বসিরহাট লোকসভা কেন্দ্রে কোনও উন্নতি না করার অভিযোগ জানান তবে সেখানেও তিনি তাঁকে প্রত্যুত্তরে ‘মেরি ক্রিসমাস’ জানিয়েছেন।

সমালোচককে উত্তর দিতে ট্যুইট করে নুসরত জাহান জানিয়েছেন, “নিজের তথ্য পুনরায় যাচাই করুন। সামনের তিন মাসে আমার কাজ আপনি দেখতে পাবেন। পরিবর্তন একদিনে আসে না। রাজনীতিক-অভিনেতারা ম্যাজিশিয়ান নয়। যাইহোক আমি ইতিবাচক ভাবনাকে উদযাপন করতে ভালো লাগে। স্পষ্টৎ আমি তা নই। ভগবান আপনাকে আশীর্বাদ করুন বলে মেরি ক্রিসমাস বলেছেন।

  •  

সর্বশেষ ২৪ খবর