মরহুম তোতা মিয়া ওয়েল ফেয়ার ট্রাস্টের ঈদ সামগ্রী বিতরণ

প্রকাশিত: 12:16 AM, May 24, 2020

মরহুম তোতা মিয়া ওয়েল ফেয়ার ট্রাস্টের ঈদ সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক : মরহুম তোতা মিয়া ওয়েল ফেয়ার ট্রাস্টের প্রধান পৃষ্ঠপোষক, বিশিষ্ট ব্যবসায়ি, দুই বারের সেরা করদাতা, সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সংগ্রামী কোষাধক্ষ্য, মানুষের মধ্যে খাদ্য সহায়তা পৌঁছে দিচ্ছেন মানবতার ফেরীওয়ালা ফেঞ্চুগঞ্জ উপজেলার কৃতি সন্তান ডি এম ফয়ছল, সেই ধারাবাহিকতায় করোনাভাইরাস দুর্গত মানুষের মাঝে আজ তারঁ নিজ বাড়িতে তারঁ পিতার নামিয় সমাজসেবা মূলক সংগঠন “মরহুম তোতা মিয়া ওয়েল ফেয়ার ট্রাস্টের” পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ করেন।
ঈদ সামগ্রী বিতরণপূর্ব সংক্ষিপ্ত অনূষ্ঠানে সমাজসেবক ডি এম ফয়ছল বলেন, আমরা একে অন্যে ভাই ভাই সম্পর্ক। আমাদের মধ্যে ধনী-গরিব কোন বৈষম্য নেই।
তিনি বলেন, অতীতে যে কোন দুর্যোগে যেমন আপনাদের পাশে ছিলাম, এখনো আছি। আল্লাহর সন্তুষ্টি অর্জনের জন্য অসহায় মানুষের পাশে দাঁড়াতে সদাসাধ্য চেষ্টা করে যাচ্ছি।
বিশিষ্ট সমাজসেবক ডি এম ফয়ছল আরো বলেন, করোনা মহামারিতে সবাই সরকারের নির্দেশনা অনুযায়ী নিজ নিজ ঘরে থাকবেন। স্বাস্থ্যবিধি মেনে চলবেন। বিনা প্রয়োজনে ঘর থেকে বের হবেন না। নিজে নিরাপদ থাকবেন, অন্যদেরও নিরাপদ থাকতে ও নিরাপদ রাখতে সচেতন হোন। আপনাদের সচেতনতা এই করোনা মহামারি থেকে রক্ষা পাওয়ার একমাত্র উপায়।
ডি এম ফয়ছল একজন সফল ব্যবসায়ীর পাশাপাশি বিভিন্ন সেবামূলক কর্মকান্ডের সাথে সদা সম্পংক্ত থাকেন। এলাকায় সমাজসেবী ও একজন মানবদরদী ব্যক্তিত্ব হিসেবে তিনি বহুল পরিচিত। ঈদ সামগ্রী বিতরণ কালে তারঁ পরিবারের সকল সদস্য উপস্থিত ছিলেন।

  •  

সর্বশেষ ২৪ খবর