মুহাম্মদ ফজলে এলাহি মঞ্জুকে দৈনিক বিজয়ের কণ্ঠ’র ফুলেল সংবর্ধনা

প্রকাশিত: 9:30 PM, January 12, 2020

মুহাম্মদ ফজলে এলাহি মঞ্জুকে দৈনিক বিজয়ের কণ্ঠ’র ফুলেল সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদন
দেশের বিখ্যাত ঠিকাদারী প্রতিষ্ঠান এলাহী এন্টারপ্রাইজ’র সত্বাধিকারী বিশিষ্ঠ সমাজসেবী ও শিক্ষানুরাগী মুহাম্মদ ফজলে এলাহি মঞ্জুকে দৈনিক বিজয়ের কণ্ঠ’র পক্ষ থেকে ফুলেল সংবর্ধনা প্রদান করা হয়েছে। রোববার সন্ধ্যায় বিজয়ের কণ্ঠ কার্যালয়ে দেয়া এ সংবর্ধনায় উপস্থিত ছিলেন দৈনিক বিজয়ের কণ্ঠ’র প্রধান উপদেষ্ঠা বিশিষ্ঠ রাজনীতিবিদ ও সাংকৃতিক ব্যক্তিত্ব বিজিত চৌধুরী, দৈনিক বিজয়ের কণ্ঠ’র সম্পাদক ও প্রকাশক জে.এ,কাজল খান, বার্তা সম্পাদক দেবব্রত রায় দিপন, সিনিয়র স্টাফ রিপোর্টার খলিলুর রহমান, স্টাফ রিপোর্টার মোস্তফা কামাল শামীম, স্টাফ ফটো সাংবাদিক মোঃ সাহেদ আহমদ শান্ত, ফটো সাংবাদিক সমর আহমদ, দৈনিক বিজয়ের কণ্ঠ ইউটোব চ্যানেল’র প্রেজেন্ডার ফালগুনী চৌধুরী ঐশী, ক্যামেরা পার্সন জালাল উদ্দিন, অয়ন পাল অপু, সায়েম আহমেদ, ইমন আহমদ জয় ও আফনান তুষার প্রমুখ।
সংবর্ধনার শুরুতে মুহাম্মদ ফজলে এলাহি মঞ্জুকে ফুল দিয়ে স্বাগত জানান দৈনিক বিজয়ের কণ্ঠ সম্পাদক ও প্রকাশক জে.এ.কাজল খান। শুচ্ছো বক্তব্য রাখেন দৈনিক বিজয়ের কণ্ঠ’র বার্তা সম্পাদক দেবব্রত রায় দিপন।
সংবর্ধনার জবাবে মুহাম্মদ ফজলে এলাহি মঞ্জু বিদ্যমান প্রতিকুল পরিবেশে দৈনিক বিজয়ের কণ্ঠ’র নিয়মিত প্রকাশনা ও বস্তুনিষ্ঠতার ভুয়সী প্রশংসা করেন। তিনি পত্রিকার উত্তরোত্তর উন্নতি ও অগ্রগতি কামনা করেন বিজয়ের কণ্ঠ প্রকাশনায় আর্থিক ও নৈতিক দিকদিয়ে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন। এসময় তাঁকে দৈনিক বিজয়ের কণ্ঠ’র উপদেষ্ঠা মন্ডলীর অন্যতম সদস্য মনোনীত করা হয়। সংবর্ধনা শেষে মুহাম্মদ ফজলে এলাহি মঞ্জু’র হাতে সম্মাননা এ্যাওয়ার্ড তুলে দেন দৈনিক বিজয়ের কণ্ঠ সম্পাদক ও প্রকাশক-সহ উপস্থিত সাংবাদিক ও কর্মকর্তাগন।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর