মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে অ্যাকাউন্টিং ডে উদযাপন

প্রকাশিত: 5:24 PM, November 10, 2018

মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে অ্যাকাউন্টিং ডে উদযাপন

মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে ইন্টারন্যাশনাল অ্যাকাউন্টিং ডে উদযাপন করা হয়েছে।
শনিবার বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগের উদ্যোগে নানা আয়োজনের মধ্য দিয়ে দিবসটি উদযাপন করা হয়। আয়োজনের মধ্যে ছিল কেক কাটা, আলোচনা সভা, কুইজ প্রতিযোগিতা ও র‌্যালি।

ইন্টারন্যাশনাল অ্যাকাউন্টিং ডে উপলক্ষে শনিবার সকালে মেট্রোপলিটন ইউনিভার্সিটির অধ্যাপক এম. হাবিবুর রহমান লাইব্রেরি হলে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক শিব প্রসাদ সেনের সভাপতিত্বে সভায় আলোচক ছিলেন স্কুল অব বিজনেস অ্যান্ড ইকোনমিকসের ডিন অধ্যাপক ড. তাহের বিল্লাল খলিফা, শাবির সহযোগী অধ্যাপক ড. মো. শাহিদুল হক, মেট্রোপলিটন ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান মো. মাসুদ রানা, অনুষ্ঠানের সমন্বয়ক ও সিনিয়র লেকচারার মো. রফিকুল ইসলাম, আলাউল হক, এসিসি কোয়ালিফাইড নুপুর চন্দ্র ধর। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের পরিচালক (অর্থ) মিহির কান্তি চৌধুরী এবং শিক্ষক, শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় অ্যাকাউন্টিংয়ের ইতিহাস, এ বিষয় সংক্রান্ত ক্যারিয়ার ও চাকরির সুযোগ প্রভৃতি বিষয়ে আলোকপাত করেন আলোচকরা। পরে শিক্ষার্থীদের অংশগ্রহণে কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ শেষে বিশ্ববিদ্যালয়ের সিটি ক্যাম্পাস থেকে র‌্যালি বের করা হয়। র‌্যালিটি নগরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। সংবাদ বিজ্ঞপ্তি।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর