মেয়র ও প্রশাসনের সাথে নিসচার সৌজন্য সাক্ষাৎ

প্রকাশিত: 5:17 PM, October 31, 2018

মেয়র ও প্রশাসনের সাথে নিসচার সৌজন্য সাক্ষাৎ

নিরাপদ সড়ক চাই (নিসচা) সিলেট জেলা ও মহানগর শাখার নেতৃবৃন্দ বুধবার সিলেটের সিটি মেয়র ও স্থানীয় প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপরে সৌজন্য সাক্ষাৎ করেন। স্বাাতে নিসচা নেতৃবৃন্দ জাতীয় নিরাপদ সড়ক দিবস-২০১৮ উপলে নিসচা কেন্দ্রীয় কমিটি কর্তৃক প্রকাশিত ম্যাগাজিন “নিরাপদ” ও লিফলেট প্রদান করেন।

বুধবার সকাল থেকে সিলেটে সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, সিলেটের বিভাগীয় কমিশনার মোহাম্মদ মেজবাহ্ উদ্দিন চৌধুরী, অতিরিক্ত বিভাগীয় কমিশনার মৃণাল কান্তি দে, জেলা প্রশাসক এম. কাজী এমদাদুল ইসলাম, পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া, অতিরিক্ত পুলিশ কমিশনার পরিতোষ ঘোষ, উপ-পুলিশ কমিশনার প্রটোকল তোফায়েল আহমদের সাথে তাদের স্ব-স্বা কার্যালয়ে সৌজন্য সাক্ষাতে মিলিত হন।

এসময় উপস্থিত ছিলেন- নিসচা কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠকি সম্পাদক ও আজীবন সদস্য মো. জহিরুল ইসলাম মিশু, সিলেট জেলা শাখার সভাপতি এম. বাবর লষ্কর, মহানগর শাখার সভাপতি রোটা. এম. ইকবাল হোসেন, সহ সভাপতি ইমানুর রশিদ চৌধুরী, জেলার সাধারন সম্পাদক শাহ মো. লোকমান আলী, মহানগরের সাধারণ সম্পাদক আব্দুল হাদী পাবেল, আইন বিষয়ক সম্পাদক আতিকুর রহমান খান মুন্না, জেলার অর্থ সম্পাদক আব্দুল মজিদ প্রমুখ।

স্বাাতে নিসচা নেতৃবৃন্দ নিসচার সকল কার্যক্রমে প্রশাসনের সকল প্রকার সহযোগিতা কামনা করেন। এসময় তারা বলেন, সম্প্রতি পরিবহণ শ্রমিকদের কর্মবিরতীতে শিশু মৃত্যু ও নানা অপ্রীতিকর ঘটনা ঘটায় গভীর ােভ প্রকাশ করেন এবং অনতিবিলম্বে দোষীদের সনাক্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সরকার ও প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপরে প্রতি জোর দাবি জানান।

সিলেটের বিভাগীয় কমিশনার মোহাম্মদ মেজবাহ্ উদ্দিন চৌধুরী বলেন, নিরাপদ সড়ক চাই- নিসচা কার্যক্রম সত্যিই প্রশংসার দাবিদার। দীর্ঘ ২ যুগ ধরে সড়ক দুর্ঘটনারোধ করতে সচেতনতা সৃষ্টির ল্েয কাজ করে যাওয়ার জন্য তিনি কেন্দ্রীয় চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনসহ নিসচার নেতৃবৃন্দদেরকে ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি নিসচা কার্যক্রমে প্রশাসনের সব ধরণের সহযোগিতা অব্যাহত থাকবে ও নিসচার সফলতা কামনা করেন তিনি। সংবাদ বিজ্ঞপ্তি।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর