যুবদলের ১৮নং ওয়ার্ড যুবদলের উদ্যোগে মতবিনিময়

প্রকাশিত: 1:05 PM, January 20, 2020

যুবদলের ১৮নং ওয়ার্ড যুবদলের উদ্যোগে মতবিনিময়

ডেস্ক প্রতিবেদন : সিলেট মহানগর যুবদলের ১৮নং ওয়ার্ডের উদ্যোগে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার নগরীর শিবগঞ্জে এই মতবিনিময় সভা হয়।
মহানগর যুবদল নেতা লুৎফুর রহমানের সভাপতিত্বে এবং আরিফুল ইসলাম ও খালেদ আহমদের যৌথ পরিচালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর যুবদলের আহবায়ক নজীবুর রহমান নজীব।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বেগম খালেদা জিয়া দেশের গণতন্ত্র পুনরুদ্ধারে নিজের জীবন উৎসর্গ করেছেন। ক্ষমতার লোভে দেশের স্বার্থ ও সার্বভৌমত্ব জলাঞ্জলি দিয়ে ভারতের সাথে আঁতাত করেননি। তিনি বাংলাদেশের গণতন্ত্রের অবিসংবাদিত নেত্রী। দেশের একমাত্র নির্বাচিত প্রেসিডেন্ট শহীদ জিয়াউর রহমানের স্ত্রী। ৭৫ বছরের বৃদ্ধ মহিলা আপনজন হারা, সন্তান হারা, অন্ধকার প্রকোষ্ঠে বন্দী। খালেদা জিয়ার আকাশচুম্বী জনপ্রিয়তায় আওয়ামী সরকার ভীত। বাকশাল কায়েম করতে,ক্ষমতা চিরস্থায়ী করতে জেলখানায় খালেদা জিয়ার মৃত্যু নিশ্চিত করার ষড়যন্ত্রে ফ্যাসিস্ট আওয়ামী সরকার লিপ্ত। কারণ তারা জানে, খালেদা জিয়ার মুক্তি হলে মানুষের বাঁধ ভাঙা জোয়ারে শেখ হাসিনা সরকার খড়কুটোর মতো পানিতে ভেসে যাবে। ইতিহাসের আস্তাকুঁড়ে নিক্ষিপ্ত হবে। তাই গণবিচ্ছিন্ন এই অবৈধ সরকার স্মরণকালের ভয়াবহ সন্ত্রাস, নির্যাতন, লুটপাট ও মানুষের বাক- স্বাধীনতা কেড়ে নেওয়ার পথ বেচে নিয়েছে। শুধু বিরোধী দলই নয়, সরকারী দলের তৃণমূল থেকে শীর্ষ নেতৃত্বের বাক- স্বাধীনতা আছে কিনা,সেই বিষয়ে আমি সন্দিহান। এক নেতার এক দেশ -বাংলাদেশ আজ কারাগারে পরিণত হয়েছে। মৃত্যু যখন নিশ্চিত, সুতরাং সংগ্রাম করেই বেঁচে থাকতে হবে। দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে দেশের আপামর জনগণের মৌলিক অধিকার নিশ্চিত করতে হবে এবং দেশপ্রেমিক জনতাকেও এগিয়ে আসতে হবে।
সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, মহানগর যুবদলের সদস্য সচিব শাহ নেওয়াজ বক্ত চৌধুরী তারেক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, মহানগর যুবদলের আহবায়ক কমিটির সিনিয়র সদস্য আনোয়ার হোসেন মানিক, তোফাজ্জল হোসেন বেলাল, সাহিবুর রহমান সুজান।
আরো উপস্থিত ছিলেন, তারেক আহমদ খান, আব্দুল মুনিম, পারভেজ সিদ্দিকী, সাকের আহমদ, রাজু আহমদ, জুনেদ আহমদ, আব্দুল আহাদ সুফি,হারুন আহমদ, নাজমুল ইসলাম, কবির আহমদ, সুহেল আহমদ, সাকের আহমদ প্রমুখ।

  •  

সর্বশেষ ২৪ খবর