রোটারীয়ানরা নিরবে আলো ছড়িয়ে যাচ্ছে :ড. শিবলী

প্রকাশিত: 8:23 PM, December 22, 2019

রোটারীয়ানরা নিরবে আলো ছড়িয়ে যাচ্ছে :ড. শিবলী

ডেস্ক প্রতিবেদন : রোটারীয়ানরা নিরবে আলো ছড়িয়ে যাচ্ছে। তাঁরা অবহেলিত বঞ্চিত মানুষের কল্যানে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে। গ্রাম থেকে শহড় সর্বত্র অবদান রাখছে রোটারীয়ানরা। রোটারী ক্লাব অব সিলেট গ্যালাক্সির ৩য় ইনস্টলেশন কার্নিভাল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরউক্ত কথাগুলো বলেন নর্থ ইষ্ট ইউনিভার্সিটির ভিসি বিশিষ্ট শিক্ষাবীদ ড. আতফুল হাই শিবলী। শনিবার রাত ৮টায় কাজিটুলাস্থ হিলভিউ সেন্টারে আয়োজিত রোটারীয়ানদের মিলন মেলায় তিনি আরো বলেন, আজকের অনুষ্ঠানের শৃঙ্খলা সৌন্দর্য্য আর আয়োজন দেখে আমি মুগ্ধ। রোটারী ক্লাব অব সিলেট গ্যালাক্সির প্রত্যেক সদস্য আমাদের এই সুন্দর শহর সিলেটের আনাচে কানাচে অসংখ্য কল্যাণমূলক প্রকল্প বাস্তবায়ন করছে। যা সত্যি অনুপ্রেরনামূলক । আমি এই ক্লাবের সাফল্য কামনা করি।
রোটারী ক্লাব অব সিলেট গ্যালাক্সির চার্টাড প্রেসিডেন্ট এডভোকেট হোসেন আহমদ শিপনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্যে ডিস্ট্রিক্ট গভর্নর লেঃ কর্নেল অবঃ এম আতাউর রহমান পীর বলেন একঝাক স্মার্ট উদ্যমী তরুনের আজকের এই কার্নিভাল আমার কাছে বিস্ময়কর মনে হয়েছে। তাদের এই নান্দনিক অনুষ্ঠান দেখে আমি গর্বিত। ইতোমধ্যে তাঁরা ২০টি প্রকল্প বাস্তবায়ন করেছে যা প্রসংশনীয়। আজকের এই ইনষ্টলেশনের পর থেকে তাঁরা আরো নতুন উদ্যমে পথ চলবে সেই প্রত্যাশা রইলো।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পিডিজি ডঃ মনজুরুল হক চৌধুরী, পিডিজি শহীদ আহমদ চৌধুরী, ডিস্ট্রিক্ট ফাস্ট লেডি রোটারিয়ান ফিরুজা রহমান, বীর মুক্তিযোদ্ধা রোটারিয়ান ডেপুটি লেঃ গভর্নর রোটাঃআব্দুস সাত্তার।
অনুষ্ঠানে ক্লাবের নতুন প্রেসিডেন্ট নাজিম উদ্দিন শাহানের কাছে দায়িত্ব তুলে দেন আউট গোয়িং প্রেসিডেন্ট ইকলাল আহমদ।
অনষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পাষ্ট ডিস্ট্রিক সেক্রেটারি এ এইচ এম ফায়সাল , এক্সিকিউটিভ ডিস্ট্রিক্ট সেক্রেটারি সেলিম খান, ডেপুটি গভর্নর বদরুল আলম চৌধুরী, ডেপুটি গভর্নর ফয়সাল কারিম মুন্না, ডেপুটি গভর্নর আব্দুল আজিজ শিপন, এসিস্ট্যান্ট গভর্নর হানিফ মোহাম্মদ , এসিস্ট্যান্ট গভর্নর ওয়াদুদ আল মামুন, এসিস্ট্যান্ট গভর্নর মাহবুব আলম, রোটারী ক্লাব অব চিটাগাং রিভার সাইন এর পাস্ট প্রেসিডেন্ট রোহেলা খান চৌধুরী, রোটারী ক্লাব অব সিলেট সেন্ট্রাল এর পাস্ট প্রেসিডেন্ট জিয়াউল হক , রোটারি ডিস্ট্রিক্ট কনফারেন্স এর চেয়ারম্যান শামসুল হক দিপু, ডিসটিক ইন্টারেক্ট কমিটির চেয়ারম্যান রোটারিয়ান কয়েস আহমেদ সুমন, ডিস্ট্রিক্ট রোটারেক্ট রিপ্রেজেন্টেটিভ রোটারেক্টর আব্দুল আহাদ।
উপস্থিত ছিলেন রোটারী ক্লাব অব সিলেট গ্যালাক্সির প্রেসিডেন্ট ইলেক্ট রুহেল আহমদ, ,ভাইস প্রেসিডেন্ট সাব্বির আহমেদ, সেক্রেটারি হাসান আহমেদ, এডিটর সৈয়দ মইন উদ্দিন,এড,রন্জুদেবনাথ,সেলিম আহমেদ , কাওছার আহমেদ , আব্দুর রকিব,তারেক হাসান,লায়েক মিয়া , আবু বক্কর, জুলহাস উদ্দিন পলাশ,জামাল উদ্দিন আহমেদ, লোকমান আহমদ, প্রমুখ।

অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন রোটারিয়ান সেলিম আহমেদ,সমবেত কন্ঠে জাতীয় সঙ্গীত,রোটারী ইনভোকেশন পাঠ করেন রোটারিয়ান কাওছার আহমদ। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে সঙ্গিত পরিবেশন করেন স্বনামধন্য শিল্পি ও চিকিৎসক অচীনপুরি খ্যাত ডা: জহির আহমদ।

  •  

সর্বশেষ ২৪ খবর