রোটারী কাব মেট্রোপলিটনের উদ্যোগে অত্যাধুনিক পাবলিক টয়লেট নির্মাণ

প্রকাশিত: 4:23 PM, October 13, 2018

রোটারী কাব মেট্রোপলিটনের উদ্যোগে অত্যাধুনিক পাবলিক টয়লেট নির্মাণ

রোটারী কাব অব মেট্রোপলিটন সিলেটের উদ্যোগে বিমানবন্দর সড়কের পাশে ১টি অত্যাধুনিক পাবলিক টয়লেট নির্মাণ করা হয়েছে। বৃহস্পতিবার এ পাবলিক টয়লেটটি উন্মুক্ত করে দেয়া হয়। ৪টি ওয়াসরুম সমন্বয়ে এই পাবলিক টয়লেটটিতে রাখা হয়েছে পানির সুব্যবস্থা। এটি নির্মাণের ফলে পাশ্ববর্তী একটি জামে মসজিদে আগত মুসল্লী, একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিার্থীরা সহ পথচারীরা উপকৃত হবে।
কাবের প্রেসিডেন্ট রোটারিয়ান আবু সুফিয়ান সভাপতিত্বে ও কাব সেক্রেটারী রোটারিয়ান ইকবাল হোসেন পরিচালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ডিস্ট্রিক্ট গভর্ণর ইলেক্ট লে. কর্ণেল (অব.) এম আতাউর রহমান পীর।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সুরমা জোনের জোনাল কো-অর্ডিনেটর পিপি এম নূরুল হক সোহেল, কাবের এ্যাসাইন এ্যাসিসটেন্ট গভর্ণর পিপি আজিজুর রহমান, পিপি কাজী ময়নুল ইসলাম হেলাল।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- প্রেসিডেন্ট ইলেক্ট রোটা: আহসান আহমদ খাঁন, ভাইস প্রেসিডেন্ট রোটা: রেহান উদ্দিন রায়হান, রোটা: আখতার চৌধুরী রুবেল, রোটা: সুহাদ রব চৌধুরী, রোটা: আব্দুল বাছিত, রোটা: দেওয়ান রুশো চৌধুরী, রোটা: ইঞ্জিনিয়ার মইনুল ইসলাম চৌধুরী, রোটা: নিজাম উদ্দিন, রোটা: আসাদুজ্জামান রনি, রোটা: জাবেদ নকিব ও রোটা: মোদাব্বের আহমদ প্রমুখ। সংবাদ বিজ্ঞপ্তি।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর