রোডমার্চ স্থগিত, রাজশাহীতে সমাবেশ করবে ঐক্যফ্রন্ট

প্রকাশিত: 5:17 PM, November 7, 2018

রোডমার্চ স্থগিত, রাজশাহীতে সমাবেশ করবে ঐক্যফ্রন্ট

ডেস্ক প্রতিবেদন
রাজশীতে পূর্বঘোষিত রোডমার্চ কর্মসূচি স্থগিত করেছে জাতীয় ঐক্যফ্রন্ট। তবে ৯ নভেম্বর রাজশাহীতে সমবেশ করবে দলের শীর্ষ নেতারা। বিএনপির চেয়ারপারসনের গুলশান কার্যালয়ের প্রেস উইং শামসুদ্দিন দিদার আমার সংবাদকে এই তথ্য জানিয়েছেন।

এদিকে, রাজশাহীতে তাদের বিভাগীয় সমাবেশ করার অনুমতি পেয়েছে। বুধবার (০৭ নভেম্বর) বিকেলে মহানগরীর গণকপাড়া মোড়ে সমাবেশের জন্য পুলিশ তাদের অনুমতি দেয়। তবে সমাবেশের জন্য ঐক্যফ্রন্টের প্রথম পছন্দ ছিল ঐতিহাসিক মাদ্রাসা মাঠ। কিন্তু সেখানে সমাবেশের অনুমতি মেলেনি।

রাজশাহীতে ঐক্যফ্রন্টের মূল দায়িত্বে রয়েছে বিএনপি। সমাবেশ করতে পুলিশের অনুমতির জন্য গত ২২ অক্টোবর নগর বিএনপির সভাপতি মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল ও সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন ঐক্যফ্রন্টের পে পুলিশের কাছে অনুমতি চেয়ে আবেদন করেন।পরে এ নিয়ে বিএনপি নেতারা একাধিকবার রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) কমিশনার একেএম হাফিজ আক্তারের সঙ্গে সাাৎ করেন।

বুধবার দুপুরে মোসাদ্দেক হোসেন বুলবুল ও শফিকুল হক মিলন আরএমপি কমিশনারের সঙ্গে সাাৎ করেন। পরে বিকেলে পুলিশ তাদের সমাবেশের অনুমতি দেয়।

আরএমপির মুখপাত্র সিনিয়র সহকারী কমিশনার ইফতেখায়ের আলম জানান, ‘সমাবেশের জন্য ঐক্যফ্রন্টের প্রথম পছন্দ ছিল মাদরাসা ময়দান। বিকল্প হিসেবে তারা সাহেববাজার, গণকপাড়া ও মনিচত্বর এলাকার নাম লিখেছিল। কিছু শর্তে গণকপাড়া মোড়ে তাদের সমাবেশের জন্য অনুমতি দেওয়া হয়েছে।’

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর