লতিফা-শফি কলেজে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা উদ্বোধন

প্রকাশিত: 7:44 PM, February 3, 2020

লতিফা-শফি কলেজে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা উদ্বোধন

ডেস্ক প্রতিবেদন : দক্ষিণ সুরমার লতিফা-শফি চৌধুরী মহিলা ডিগ্রি কলেজে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠান গত ১ ফেব্রুয়ারি শনিবার উদ্বোধন করা হয়েছে। কলেজ অধ্যক্ষ মোঃ আমিরুল আলম খান আনুষ্ঠানিকভাবে এই প্রতিযোগিতার উদ্বোধন করেন।
বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠানের সভাপতি সহকারী অধ্যাপক মোঃ মিজানুল কবিরের সভাপতিত্বে এবং সহকারী অধ্যাপক মোঃ মহি উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি কলেজ অধ্যক্ষ মোঃ আমিরুল আলম খান বলেন- মুক্ত চিন্তা, জাতিগঠনমূলক কর্মকান্ড, সমকালীন ভাবনা, সাংস্কৃতিক চর্চা, খেলাধুলা ইত্যাদি সৃজনশীল কর্মে অংশগ্রহণের মাধ্যমে আমাদের ছাত্রীরা যেমন কর্মদক্ষতা অর্জন করবে তেমনি কুপমন্ডুকতার বেড়াজাল থেকে বের হয়ে বুদ্ধিবৃত্তিক চেতনাকে পরিপুষ্ট করবে এবং দেশাত্মবোধে উদ্বুদ্ধ হয়ে দেশ ও জাতির কল্যানে কাজ করবে। বিশেষ অতিথির বক্তৃতায় দক্ষিণ সুরমা প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম মুসিক বলেন- অত্র প্রতিষ্ঠানটি দক্ষিণ সুরমা তথা সিলেট জেলার মধ্যে ফলাফল ও সহশিক্ষা কার্যক্রমের জন্য অন্যতম প্রতিষ্ঠান হিসেবে পরিচিত। আশা রাখি সাফল্যের এ ধারা অব্যাহত থাকবে।
অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন- সহকারী অধ্যাপক মোঃ ফখরুল ওয়াহেদ চৌধুরী, শারমীন সুলতানা, সুহেনাজ তাজগেরা, মোঃ আবু হানিফ, তপতী রায়, শেখ মোঃ আব্দুর রশিদ, রোকেয়া বেগম, শক্তি রানী সরকার, প্রভাষক ফারজানা ইয়াছমিন, শাহনাজ বেগম শিমু, বিকাশ চন্দ, আয়েশা আক্তার, রিক্তা রানী সরকার, আব্দুল্লাহ আল মাবরুর, সোহেল আহমদ, নাসরিন আরা নার্গিস, আসমাউল হুসনা, রুম্মান উদ্দিন, বিপিএড শিক্ষক মাহবুবা খানম চৌধুরী, প্রদর্শক সাদেকুল ইসলাম, সহকারি গ্রন্থাারিক শিরিন সুলতানা প্রমুখ।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর