লিডিং ইউনিভার্সিটিতে ইফেক্টিভ কমিউনিকেশন বিষয়ক কর্মশালা

প্রকাশিত: 3:44 PM, November 18, 2018

লিডিং ইউনিভার্সিটিতে ইফেক্টিভ কমিউনিকেশন বিষয়ক কর্মশালা

লিডিং ইউনিভার্সিটিতে ‘মাস্টারিং ইফেক্টিভ কমিউনিকেশন’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। ইনস্টিটিউশনাল কোয়ালিটি এ্যাসিউরেন্স সেল এর উদ্যোগে রোববার দক্ষিণ সুরমার রাগীবনগরন্থ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠিত কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো. কামরুজ্জামান চৌধুরী।

রিসোর্স পারসন হিসেবে উপস্থিত ছিলেন ইউকে বেইসড ট্রেইনিং অর্গানাইজেশন ‘লিড’ এর প্রেসিডেন্ট ও ট্রেইনার আশফাক এম জামান এবং ‘লিড’ এর প্রতিষ্ঠাতা ও সিইও ইয়াহিয়া আমিন। ইংরেজি বিভাগের প্রভাষক তাসনিয়া মিজান চৌধুরীর সঞ্চালনায় কর্মশালায় সভাপতিত্ব করেন লিডিং ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান ড. ওয়াহিদুজ্জামান খান।

শিক্ষা ও কর্মজীবনে সাফল্য আনতে কার্যকর যোগাযোগ, কর্মদক্ষতা এবং নেতৃত্বের যোগ্যতার প্রয়োজন উল্লেখ করে প্রধান অতিথির বক্তব্যে লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো. কামরুজ্জামান চৌধুরী বলেন, কমিউনিকেশন স্কিলস অন্যান্য গুনাবলী প্রকাশ ও উপস্থাপনায় সহায়ক ভূমিকা রাখে। যোগাযোগে সক্রিয় এবং নিয়মিত অনুশীলন শিক্ষা ও কর্মক্ষেত্রে সাফল্য বয়ে আনে। তিনি শিক্ষার্থীদেরকে আজকের এ কর্মশালা থেকে প্রাপ্ত মূল্যবান দিকনির্দেশনা অনুস্বরণ করার পরামর্শ দেন। তিনি এ কর্মশালার আয়োজন করার জন্য আইকিউএসি এবং রিসোর্স পারসনদেরকে ধন্যবাদ জানান।

কর্মশালায় বিশেষ অতিথি হিসেবে স্বাগত বক্তব্য দেন লিডিং ইউনিভার্সিটির রেজিস্ট্রার মেজর (অব) মো: শাহ আলম, পিএসসি। এতে লিডিং ইউনিভার্সিটির বিভিন্ন বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ অংগ্রহণ করেন। সংবাদ বিজ্ঞপ্তি।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর