লিডিং ইউনিভার্সিটিতে ন্যাশনাল ব্যাংকের বুথ উদ্বোধন

প্রকাশিত: 4:17 PM, December 2, 2018

লিডিং ইউনিভার্সিটিতে ন্যাশনাল ব্যাংকের বুথ উদ্বোধন

সিলেটের প্রথম বেসরকারি বিশ্ববিদ্যালয় লিডিং ইউনিভার্সিটিতে ন্যাশনাল ব্যাংকের বুথ উদ্বোধন করা হয়।

রোববার সিলেটের দক্ষিণ সুরমার রাগীবনগরস্থ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের প্রথম একাডেমিক ভবনের তৃতীয় তলায় ন্যাশনাল ব্যাংক লিমিটেড এর বুথ উদ্বোধন করেন লিডিং ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান দানবীর ড. সৈয়দ রাগীব আলী।

ন্যাশনাল ব্যাংক লিমিটেড বাংলাদেশের একটি স্বনামধন্য ব্যাংক উল্লেখ করে দানবীর ড. সৈয়দ রাগীব আলী বলেন, এরই মধ্য দিয়ে ন্যাশনাল ব্যাংক লিমিটেড এবং লিডিং ইউনিভার্সিটির মধ্যে পারস্পরিক সম্পর্ক আরো উন্নীত হলো। তিনি এ বুথের মাধ্যমে ভাল সার্ভিস প্রত্যাশা করেন।

উপাচার্য প্রফেসর ড. মো: কামরুজ্জামান চৌধুরী বলেন, বুথ স্থাপনের ফলে লিডিং ইউনিভার্সিটির শিক্ষার্থীদের টিউশন ফি জমা প্রদান সহজতর হলো। তিনি এ বুথ স্থাপন করার জন্য ন্যাশনাল ব্যাংক লিমিটেড এর কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

ট্রেজারার বনমালী ভৌমিক বলেন, আজকের এ বুথ উদ্বোধনের মধ্য দিয়ে লিডিং ইউনিভার্সিটি উন্নতির পথে আরো একধাপ এগিয়ে গেল। তিনি এর সাফল্য কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন- রাগীব-রাবেয়া ফাউন্ডেশনের ভাইস প্রেসিডেন্ট ও লিডিং ইউনিভর্সিটির ট্রাস্টি বোর্ডের সদস্য সৈয়দ আব্দুল হাই, ন্যাশনাল ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট এবং আঞ্চলিক ব্যবস্থাপক মো: লুৎফর রহমান, সিনিয়র এসিস্টেন্ট ভাইস প্রেসিডেন্ট মো: মিজানুর রহমান চৌধুরী, সিনিয়র এসিস্টেন্ট ভাইস প্রেসিডেন্ট মো: জসিম উদ্দিন, সিনিয়র এ্যাক্সিকিউটিভ অফিসার মোসা আহমেদ, লিডিং ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের সচিব শায়েখুল হক চৌধুরী, লিডিং ইউনিভার্সিটির রেজিস্ট্রার মেজর (অব) মো: শাহ আলম, পিএসসি এবং কর্মকর্তাবৃন্দ। সংবাদ বিজ্ঞপ্তি।

  •  

সর্বশেষ ২৪ খবর