শাবির কিন এর শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত: 7:25 PM, December 20, 2019

শাবির কিন এর শীতবস্ত্র বিতরণ

শাবি প্রতিনিধি:: সমাজের অসহায় ও দরিদ্র মানুষদের হাড় কাঁপানো শীতের কষ্ট কিছুটা হলেও লাঘব করার জন্য কওঘ প্রতিবছরের ন্যায় এবারও আয়োজন করেছে “কওঘ শীতবস্ত্র বিতরণ কর্মসূচি’ ১৯”।

এই কার্যক্রমের অংশ হিসেবে আজ ২০ ডিসেম্বর, ২০১৯ ইং তারিখে কেওড়াছড়া চা বাগান, সিলেট এর ১০৪ জন শ্রমিকের মধ্যে কম্বল বিতরণ করা হয়।

গতকাল কওঘ স্কুলের ৯০ জন শিক্ষার্থীদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়। শীতবস্ত্রের পাশাপাশি প্রত্যেককে শীতের সুরক্ষার জন্য ভেসলিন প্রদান করা হয়। এ সময় উপস্থিত ছিলেন কওঘ এর উপদেষ্টা ও পলিটিক্যাল স্টাডিজ বিভাগের অধ্যাপক জায়েদা শারমিন ম্যাডাম। তিনি বলেন,লেখাপড়ার বাইরে একজন শিক্ষার্থীর সমাজসেবামূলক কাজ করাটা খুবই প্রশংসনীয় এবং গর্বের। কওঘ সে কাজটি করছে। সামনের দিনগুলোতেও কওঘ এভাবেই মানুষের জন্য কাজ করে যাবে এটাই প্রত্যাশা। কওঘ এর সভাপতি নাফিজ ইমতিয়াজ জানান, কওঘ সবসময়ই চেষ্টা করে সমাজের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়াতে, তাদের জন্য কাজ করতে। কওঘ এর সাথে থাকার জন্য তিনি সকলকে ধন্যবাদ জানান। সামনের দিনগুলোতেও সকলকে কওঘ এর পাশে পাবেন বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

আত্মার কাছে দায়বদ্ধতায় হাতে রাখি হাত”- এই প্রতিপাদ্যকে সামনে রেখে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন কওঘ তার যাত্রা শুরু করে ২০০৩ সালের ৩০ জানুয়ারী। যাত্রা শুরুর পর থেকেই বিভিন্ন স্বেচ্ছাসেবী ও সামাজিক সচেতনতামূলক কর্মসূচীর মধ্য দিয়ে কওঘ পাড়ি দিয়েছে তার সুদীর্ঘ পথ। কওঘ মূলত ৫ টি উইং নিয়ে কাজ করে থাকে, এর মধ্যে রয়েছে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়মিত শিক্ষাদান (কওঘ ঝপযড়ড়ষ), শীতবস্ত্র বিতরণ, ব্লাড ডোনেশন, সামাজিক সচেতনামূলক কর্মসূচী ও চ্যারিটি প্রোগ্রাম।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর