শাবির ২০১৯-২০ সেশনের নবীনবরণ ২ ফেব্রুয়ারি

প্রকাশিত: 7:21 PM, January 22, 2020

শাবির ২০১৯-২০ সেশনের নবীনবরণ ২ ফেব্রুয়ারি

দেলোয়ার হোসেন, শাবি: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০ শিক্ষাবর্ষের অনার্স ১ম বর্ষ ১ম সেমিস্টারের নবীনবরণ ২ ফেব্রুয়ারি রবিবার অনুষ্ঠিত হবে বলে নিশ্চিত করেন ২০১৯-২০ সেশনের ভর্তি কমিটির সভাপতি অধ্যাপক ড. মোহাম্মদ বেলাল উদ্দিন। ঐদিন বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়নে সকাল ৯.৩০ মিনিটে ‘বি’ ইউনিটের ও দুপুর ২ টায় এ-ইউনিটে শিক্ষার্থীদের বরণ করে নেয়া হবে। নবীনবরণে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ সরকারের বিমান পরিবহণ ও পর্যটণ মন্ত্রী মাহবুব আলী খান এমপি।
বুধবার (১৭ জানুয়ারি) ৭ম অপেক্ষামান তালিকায় ভর্তি কার্যক্রম সমাপ্ত হবার পর এসব তথ্য দেন ভর্তি কমিটির সভাপতি। তিনি আরও বলেন, এ ইউনিটে ১৮ টি এবং বি ইউনিটে ১০১ টি ফাঁকা আসনে ভর্তির লক্ষ্যে ৮ম অপেক্ষামান তালিকায় আগামী ২৭ জানুয়ারি সর্বশেষ ভর্তি কার্যক্রম পরিচালনা করা হবে।
উল্লেখ্য, গত ২৬ অক্টোবর ১৭০৩টি আসনের বিপরীতে ২৭৩৭৩ এর ঊর্ধ্বে অ ইউনিটে, ৪১৮১০ এর ঊর্ধ্বে ই১ ইউনিটে এবং ২৮০৯ এর উর্ধ্বে ই২ ইউনিটে আবেদনের প্রেক্ষিতে ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করে।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর