শামসুদ্দীন খানের সাথে জেলা আ.লীগ সম্পাদকের সৌজণ্য সাক্ষাত

প্রকাশিত: 10:01 PM, December 8, 2019

শামসুদ্দীন খানের সাথে জেলা আ.লীগ সম্পাদকের সৌজণ্য সাক্ষাত

নিজস্ব প্রতিবেদন
যুক্তরাজ্য আওয়ামী লীগের সাবেক সভাপতি ও বর্তমান উপদেষ্টা পরিষদের সভাপতি আলহাজ্ব শামসুদ্দীন খানের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন সিলেট জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান। রোববার সন্ধ্যায় সিলেটস্থ তার নিজ বাসভবনে সাক্ষাৎ করে তার সাথে কুশল বিনিময় করেন তিনি। সাক্ষাতকালে নেতৃদ্বয় যুক্তরাজ্য আওয়ামী লীগ ও সিলেট আওয়ামী লীগ এবং যুক্তরাজ্যে বাংলাদেশী কমিউিনিটি-সহ বিভিন্ন বিষয়ে আলোচনা ও মত বিনিময় করেন।
আলোচনাকালে যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা বর্ষীয়ান রাজনীতিবিদ আলহাজ্ব শামসুদ্দীন খান বর্তমান আওয়ামী লীগ সরকারের অভুতপূর্ব উন্নয়নের কথা তুলে ধরে বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অক্লান্ত পরিশ্রম ও মেধায় বাংলাদেশ আজ সারা বিশ্বে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। বাংলাদেশ এখন আর তলাবিহীন ঝুড়ির দেশ নয়। বাংলাদেশের প্রবৃদ্ধির কাছে বিশ্বমোড়লরাও হার মানিয়েছেন। বাংলাদেশ এখন সারা বিশ্বের জন্য উন্নয়নের রোল মডেল। সাক্ষাৎকালে সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান সরকারের উন্নয়ন ও সাংগঠনিক কার্যক্রমসহ সকল ক্ষেত্রে যুক্তরাজ্যস্থ বাংলাদেশীদের সার্বিক সহযোতিা কামনা করেন।
এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন দৈনিক বিজয়েরে কণ্ঠ’র সম্পাদক মন্ডলীর সভাপতি বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মোসলেহ উদ্দিন খান, দৈনিক বিজয়ের কণ্ঠ’র সম্পাদক- প্রকাশক জে.এ. কাজল খান-সহ সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মী।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর