শাহজালাল উপশহর কল্যাণ পরিষদের কার্যনির্বাহী কমিটি গঠন

প্রকাশিত: 3:09 PM, December 22, 2019

শাহজালাল উপশহর কল্যাণ পরিষদের কার্যনির্বাহী কমিটি গঠন

ডেস্ক প্রতিবেদন : সিলেটের শাহজালাল উপশহর কল্যাণ পরিষদের ২০২০-২০২১ সালের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এহতেশামুল হক চৌধুরীকে সভাপতি, এ.কে.এম বদরুল আমিম হারুনকে সাধারণ সম্পাদক ও মো. দিদার হোসেন রুবেলকে সাংঠনিক সম্পাদক করে ২৭ সদস্যবিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।

.
শুক্রবার (২০ ডিসেম্বর) বিনা প্রতিদ্বন্দ্বিতায় কল্যাণ পরিষদের কার্যনির্বাহী কমিটি গঠিত হয়।

.

কমিটিতে সহ-সভাপতি (১) হয়েছেন এডভোকেট জুবায়ের আহমেদ খান ও সহ-সভাপতি (২) মো. ফরিজ উদ্দিন এবং সহ-সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান শাইস্তা।

.

এছাড়া সহ-সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ লিটন, কোষাধ্যক্ষ মো. আফতাব উদ্দিন, প্রচার সম্পাদক মো. রুহেল আলম সিদ্দিকী, সহ-প্রচার সম্পাদক মো. আশরাফ হোসাইন, দপ্তর সম্পাদক কাজী মো. আব্দুল জলিল খান, মহিলা সম্পাদক ফারহানা আক্তার, যুব ও ক্রীড়া সম্পাদক, মো. বদরুল আলম, সহ-যুব ও ক্রীড়া সম্পাদক মাহবুব আহমদ মুক্তা, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক হয়েছেন ফজলে রাব্বী চৌধুরী।

.

সদস্যরা হলেন- আব্দুল মুক্তাদির, মো. আজাদ উদ্দিন, চৌধুরী হেলাল আহমদ, মাহমুদুর রশিদ মসরুর, কাজী হাজী মুজিবুর রহমান, অধ্যক্ষ ডা. মো. হাসমত উল্লাহ, মরতুজা আহমদ চৌধুরী, মো. আব্দুস সালাম, এডভোকেট চৌধুরী আতাউর রহমান আজাদ, আহমদ কবির নাজমী চৌধুরী সাঈদ।

.
অস্থায়ী সদস্যরা হলেন- সৈয়দ মিসবাহ উদ্দিন ও আফজল আহমদ চৌধুরী।

.

এডভোকেট মো. আব্দুর রকিবকে প্রধান করে গঠিত নির্বাচন কমিশনের অন্য সদস্যরা হলেন এডভোকেট আব্দুল খালিক ও মিসবা উদ্দিন চৌধুরী।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর