শাহজালাল কারাতে ট্রেনিং সেন্টারের বেল্ট বিতরণ

প্রকাশিত: 4:58 PM, November 22, 2018

শাহজালাল কারাতে ট্রেনিং সেন্টারের বেল্ট বিতরণ

সুস্থ শরীর সুন্দর জীবন ও আত্মরার জন্য কারাতে শ্লোগান নিয়ে শাহজালাল কারাতে ট্রেনিং সেন্টারের উদ্যোগে বৃহস্পতিবার নগরের ঘাসিটুলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এক আলোচনা সভা ও প্রশিনার্থীদের মেধ্য বেল্ট বিতরণ অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ ব্ল্যাক ড্রাগন মার্র্শাল আর্ট একাডেমীর প্রতিষ্ঠাতা ও প্রধান প্রশিক, সিলেট জেলা কারাতে এসোসিয়েশনের সাধারণ সম্পাদক, বাংলাদেশ কারাতে ফেডারেশনের কাউন্সিলর ও রেফারী এবং শাহাজলাল কারাতে ট্রেনিং সেন্টারের সভাপতি এম এ এ মাসুদ রানার সভাপতিত্বে ও শাহজালাল কারাতে ট্রেনিং সেন্টারের প্রতিষ্ঠাতা ও প্রধান প্রশিক মো. আব্দুল ওয়াহিদের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে ১০নং ওয়ার্ড কাউন্সিলর তারেক উদ্দিন তাজ বলেন- সুস্থ শরীর, ভালো মন এবং সমাজকে মাধকমুক্ত এবং নিজেকে আত্মরার্থে কারাতের বিকল্প নেই। বহুদিন যাবত এ প্রতিষ্ঠান ছোট ছোট ছেলে মেয়েদের নিয়ে এ ধরনের উৎসাহমূলক আয়োজন করে থাকে। এ মহৎ কার্যক্রম অব্যাহত থাকবে বলে আমি আশাবাদি। তাই প্রতিটি ছেলে মেয়ের অভিবাবকদের দায়িত্ব পড়াশোনার পাশাপাশি এধরনের ট্রেনিং অত্যন্ত প্রয়োজন।

বিশেষ অতিথির বক্তব্য গোয়েন্দা সংবাদ সংস্থার সিনিয়র ক্রাইম রিপোর্টার সৈয়দ শিব্বির আহমদ শিবলী, ঘাসিটুলা সরকারি প্রাথামিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি জালাল উদ্দিন শাহাবুল, ট্রেনিং সেন্টারের সহ-সভাপতি সৈয়দ আহমদ ছাইম, যুগ্ম সম্পাদক তাহের হোসাইন, যুগ্ম সম্পাদক মো. শাহজাহান মিয়া, কোষাধ্য হাফিজ আলমগীর, সাংগঠনিক সম্পাদক আজিজ আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক মাহবুব আলম প্রমুখ।

সভা থেকে অতিথিরা শিার্থীদের মধ্যে, ব্ল্যাক বেল্ট, ব্রাউন বেল্ট, ব্লু বেল্ট, গ্রিণ বেল্ট, প্রিন্ট বেল্ট, ইয়োলো বেল্ট বিতরণ করেন। সংবাদ বিজ্ঞপ্তি।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর