শাহ আরেফিন টিলায় ফের মাটি চাপা : লাশ গুম করার অভিযোগ

প্রকাশিত: 10:20 PM, January 23, 2020

শাহ আরেফিন টিলায় ফের মাটি চাপা : লাশ গুম করার অভিযোগ

নিজস্ব প্রতিবেদন : আবারো মাটি চাপায় প্রাণ গেলো এক পাথর শ্রমিকের। বৃহস্পতিবার সিলেটের কোম্পানীগঞ্জ শাহ আরেফিন ঠিলায় মাটি ধ্বসে এই ঘটনা ঘটে। অবৈধ পাথর উত্তোলনকালে এ সময় ভুমি ধ্বসে এক পাথর শ্রমিকের মৃত্যু ঘটে। এ সময় পাথর উত্তোলনকারী অপর এক পাথর শ্রমিক আহত হয়। আহত শ্রমিককে তৎক্ষনাত হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং নিহতের লাশ গুম করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার দুপুরে শাহ আরেফিন ঠিলাস্থ আজিবুর ইব্রাহিমের গর্তে এই ঘটনাটি ঘটে। তবে, কোম্পানীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সজল কুমার কানু একজন আহতের ঘটনা নিশ্চিত করলেও নিহতের ব্যাপারে কোনো তথ্য নেই থানা পুলিশের কাছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শামীমের ঘণিষ্ট আজিবুর ও মুজিবুরের গর্তে অবৈধভাবে পাথর উত্তোলনকালে ২ শ্রমিক জন মাটি চাপা পড়ে। তাদের নাম সুজা রহমান ও আবদুস সোবহান। এ সময় একজন পা ভেঙ্গে গুরুতর আহত হন এবং অপরজন ঘটনাস্থলেই মারা যান। ঘটনার পর পরই গর্তের মালিকরা লাশসহ দুইজনকেই জেলার বাহিরে পার্শ্ববর্তী ছাতক থানার দিকে পাঠিয়ে দেয় বলে জানিয়েছেন প্রত্যক্ষ্যদর্শীরা।
হতাহতদের বাড়ি সুনামগঞ্জের বিশ্বম্বরপুর বলে জানিয়েছেন স্থানীয়রা।
কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ সজল কুমার কানু সিলেট প্রতিদিনকে বলেন, আহতকে হাসপাতালে প্রেরণ করা হয়েছে । নিহতের ঘটনায় এখনও থানায় কোনো পক্ষ থেকে অভিযোগ করা হয়নি। অভিযোগ পাওয়া গেলে অনুসন্ধান পূর্বক ত্বড়িৎ ব্যবস্থা গ্রহণ করা হবে।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর