শেরে বাংলা এ কে ফজলুল হক স্মৃতি সম্মাননা পেলেন ইমতিয়াজ তালুকদার

প্রকাশিত: 9:21 PM, January 25, 2020

শেরে বাংলা এ কে ফজলুল হক স্মৃতি সম্মাননা পেলেন ইমতিয়াজ তালুকদার

ডেস্ক প্রতিবেদন : শেরে বাংলা এ কে ফজলুল হক স্মৃতি সম্মাননা গুনীজন ২০২০ পদক পেয়েছেন এ সময়ের জনপ্রিয় নাট্যকার ও অভিনেতা তরুণ উদ্যোক্তা মো. ইমতিয়াজ কামরান তালুকদার।
অনুষ্ঠান সভাপতিত্ব করেন বাংলাদেশ জাতীয় সুন্নী ওলামা মাশায়েখ পরিষদ কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি বিশিষ্ঠ ইসলামী চিন্তাবিদ হাকীম মাওলানা আনছার আহমদ সিদ্দিকী। তিনি ছোটবেলা থেকে সিলেটের পরিচিত মুখ। সিলেট এম.সি কলেজে পলিটিক্যাল সায়েন্সে পোস্ট গ্রাজুয়েশনে সুসম্পণ করেছেন। মঞ্চ অভিনয় আর টিভি নাটক সঙ্গে ও ব্যবসার সাথে জড়িয়ে আছেন তিনি।
তিনি বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ও সেবামূলক সংগঠনের প্রতিনিধি। মানবাধিকার শান্তি পদক, আন্তর্জাতিক গোল্ড এ্যাওয়ার্ড, গোল্ড মেডেল, বিভিন্ন সামাজিক সংগঠন ও সেচ্ছাসেবী সাংস্কৃতিক সংগঠন পক্ষ থেকে সংবর্ধনা এ্যাওয়ার্ড সহ প্রায় ২৮টি সামাজিক ও জাতীয় পর্যায়ের প্রতিষ্ঠান ও সংস্থা শ্রেষ্ঠত্বের স্বকৃতি স্বরূপ পদক ও সার্টিফিকেট গ্রহণ করেন। এছাড়াও তিনি এর আগে বিভিন্ন দেশ সফর করেন উল্লেখ্য পোল্যান্ড, মালয়েশিয়া, থাইল্যান্ড, সৌদি আরব, দুবাই, ইন্ডিয়া, নেপাল, ভূটান ভ্রমন করেন।
এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চেয়ারম্যান বাংলাদেশ প্রেস কাউন্সিলের বিচারপতি মো. মমতাজ উদ্দিন আহমেদ, বঙ্গবন্ধু গবেষণা পরিষদের সভাপতি লায়ন মো. গনি মিয়া বাবুল, ইসলামি স্টাডিজ বিভাগ, ঢাকা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ডা. আহমেদ আবুল কালাম, সাংবাদিক ইউনিয়নের সভাপতি মো. আবু জাফর সূর্য, ইঞ্জিনিয়ার বাংলাদেশ প্রেসিডেন্ট সেন্ট্রাল এক্রিকিউটিভ কমিটি ইনষ্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার এ.কে.এম.এ.হামিদ, সোনার গাঁ জাদুঘর জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আবু আইয়ুব আনসারী, এশিয়া ছিন্নমূল মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশনের চেয়ারম্যান মো. দুলাল মিয়া, বাংলাদেশ জাতীয় সুন্নী ওলামা মাশায়েখ পরিষদের সাধারণ সম্পাদক মাওলানা কাজী মারুফ বিল্লাহ।
এসময় আরো উপস্থিত ছিলেন সিলেট বিভাগীয় প্রেসক্লাবের সভাপতি খায়রুল আলম সুমন, অভিনেতা ও পরিচালক মো কামাল আহমেদ দূর্জয়, সিলেট শাখার বাংলাদেশ জাতীয় সুন্নী ওলামা মাশায়েখ পরিষদের সভাপতি ক্বারী মাও. মিনহাজ উদ্দিন প্রমুখ।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর